1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

করোনা সচেতনতায় সুস্থ্যজীবন ব্যায়াম কেন্দ্র ঈশ্বরদী এর উদ্যোগে পদযাত্রা

  • প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৮৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। “সূস্হ্য জীবন ব্যায়াম কেন্দ্র” ঈশ্বরদী এর উদ্যোগে সাধারণ মানুষের মধ্যে করোনা সচেতনতা বৃদ্ধি কল্পে পদযাত্রা ও মাস্ক বিতরণের আয়োজন করা হয়।

শনিবার বিকেলে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সামনে থেকে এই পদযাত্রা শুরু করা হয়। পরে উপজেলা পরিষদ গেটে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস বক্তব্য দেন।

এসময় এম এ জিন্না, জালাল উদ্দীন, রতন ইকবাল, আশরাফুজ্জামান ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্না সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আয়োজকরা রাস্তায় মাস্কবিহীন চলাচলকারীদের মধ্যে মাস্ক বিতরণের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির চেষ্টা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট