1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

করোনা মোকাবেলায় ঈশ্বরদীতে পুলিশের বিভিন্ন কর্মসূচি পালন

  • প্রকাশিত : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৭৫২ বার দেখা হয়েছে

নিজেস্ব প্রতিনিধি ,ঈশ্বরদী॥ কোভড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপি বাংলাদেশ পুলিশের ন্যায় ঈশ্বরদী ট্রাফিক পুলিশের পক্ষ থেকে মাস্ক, জনসচেতনা মূলক লিফলেট ও স্টিকার বিতরণ করা হয়েছে।

এই উপলক্ষে ‘‘মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ ’’এই শ্লোগানকে সামনে রেখে শনিবার সকালে ঈশ্বরদী খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে মোটর শ্রমিকদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। ট্রাফিক পুলিশের টিআই নাজিবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনার এসপি মহিবুল ইসলাম খান বিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবীর, ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামানসহ ঈশ্বরদী থানা ও ঈশ্বরদী ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তা-সদস্য, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ ট্রাক শ্রমিক ইউনয়ন নেতা ভাষা প্রামানিক ও মোটর শ্রমিক ইউনিয়ন নেতা আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এসপি মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, বর্তমান বাংলাদেশ পুলিশের আইজিপির নেতৃত্বে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশ ব্যাপি পুলিশ মাস্ক বিতরণ সহ সচেতনতা মূলক কাজ করছে। তিনি সরকার নির্ধারিত ভাড়ায় স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহনের পরামর্শ দেন।

পরে তারা শ্রমিকদের মধ্যে মাস্ক ও লিপলেট বিতরণ করেন। একই সাথে তারা বিভিন্ন যান বাহনে গণ সচেতেনতা মূলক স্টিকার লাগিয়ে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট