1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

ওয়েষ্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে সহজ জয় বাংলাদেশের

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৭৭০ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেক্স।। করোনার কারনে ২৫ মাস বিরতির পর গতকাল ২০শে জানুয়ারি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলো বাংলাদেশ। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দারুন এক জয়ের মধ্য দিয়ে শুরু করলো টাইগার বাহিনী। তুলে নিলো ৬ উইকেটের সহজ জয়। যার ফলে সিরিজে ১-০তে এগিয়ে গেলো বাংলাদেশ।

প্রথম থেকে শেষ পর্যন্ত ম্যাচের নিয়ন্ত্রণ ছিল বাংলাদেশের হাতে। আধিপত্ব বিস্তার করেছে বোলিং এবং ব্যাটিং দুটোতেই। সে কারনে স্বাগতিকরা জয়ী হয় ৩৩.৫ ওভারেই। ৯৭ বল থাকতেই লক্ষ্য টপকে ১২৫ রান করে বাংলাদেশ।

ওয়েষ্টইন্ডিজের হয়ে তিন উইকেট নেন আকিল হোসেইন। এর আগে টস জিতে মিরপুরে দুর্দান্ত বোলিং করেছেন টাইগার বাহিনী। জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় মাত্র ১২৩ রান।

আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে দুরন্ত বোলিং করেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এ অলরাউন্ডার ৮ রান দিয়ে শিকার করেছেন চার উইকেট। ব্যাটিং-এ অবশ্য সেভাবে জ্বলে উঠতে পারেননি। সংগ্রহ করেন ১৯ রান। তবে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন তিনি।

সাকিবের সঙ্গে দুর্দন্ত বোলিং করেছেন হাসান মাহমুদ। ৩ উইকেট শিকার করে নিজের অভিষেক ম্যাচ রাঙিয়ে তুলেছেন এ তরুণ বোলার। এবং  মুস্তাফিজুর রহমান নেন দুই উইকেট। বোলিং তোপে উইন্ডিজ ৩২.২ ওভারে মাত্র ১২২ রান তুলে।সফরকারী দলের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৪০ রান করেছেন অভিষিক্ত কাইল মেয়ার্স।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট