1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়ক সস্প্রসারন কাজের উদ্বোধন করলেন এমপি নূরুজ্জামান বিশ্বাস

  • প্রকাশিত : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯২৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় দীর্ঘ স্থবিরতা কাটিয়ে ঈশ্বরদী এখন উন্নয়নের মহাসড়কে উঠেছে। ঈশ্বরদীতে কোন রাস্তা কাঁচা থাকবে না। সংস্কারের অভাবে ভেঙ্গে যাওয়া রাস্তারও কাজ শুরু হয়েছে।’ ঈশ্বরদী আলহাজ্ব মোড় থেকে থেকে রাজশাহীর বানেশ্বর পর্যন্ত ৬০ কিলোমিটার ব্যপী আঞ্চলিক মহাসড়কের পাবনা অংশের প্রায় ৬০ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার নির্মাণ কাজ উদ্বোধন কালে পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি , খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পকিত স্হায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন।

রবিবার (১৯ সেপ্টেম্বের) দুপুরে পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর আযোজিত ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়ায় আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এসময় এমপি আরো বলেন, ঈশ্বরদীতে আইসটি পার্ক নির্মাণ হচ্ছে, রেলেগেটে ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত চুড়ান্ত পর্যায়ে, জংশন ষ্টেশন আধুনিকায়নের সিদ্ধান্ত হয়েছে, বিমানবন্দর চালুর জন্য আলোচনা চলছে, সাঁড়ায় নদীবন্দরের জন্য প্রস্তাব দেয়া হয়েছে। এছাড়া সবজি বেইজ গবেষণা প্রতিষ্ঠান চালুর বিষয়েও কথা হয়েছে। আরো অনেক বিষয় নিয়ে আলোচনা অব্যাহত আছে। এগুলো সম্পন্ন হলে ঈশ্বরদী দেশের মধ্যে একটি মডেল শহরে পরিণত হবে। ঈশ্বরদীর উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনা সরকারকে সহযোগিতার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।

এসময় সাঁড়া ইউপি’র চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সড়ক ও জনপথ বিভাগের পাবনার নির্বাহী প্রকৌশলী এ কে এম শামসুজ্জোহা, উপ-বিভাগীয় প্রকৌশলী ইলিয়াস পারভেজ, উপ সহকারী প্রকৌশলী আমানুল্লা, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, জাতীয় শ্রমিক লীগের সাংগাঠনিক সম্পাদক জাহিদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহব্বায়ক সজিব মালিথা, শরীফ বিশ্বাস প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট