1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদী পৌর যুবদল নেতৃবৃন্দের পদত্যাগের আল্টিমেটাম ঘোষনায় সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ৫ মে, ২০২১
  • ১০৫৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কেন্দ্রিয় যুবদলের দপ্তর সম্পাদক কামরজ্জামান দুলাল সাক্ষরিত সদ্য ঘোষিত ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ই মে) দুপুরে ঈশ্বরদী পৌর যুবদলের পক্ষ থেকে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ঈশ্বরদী পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল, ঈশ্বরদী উপজেলা যুবদল নেতা সুলতান হোসেন টনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এস,এম,ফজলুর রহমান ও উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিব বক্তব্য দেন।

বক্তারা বক্তব্যের শুরুতে শহীদ রাষ্ট্রপতি জিয়াাউর রহমানকে স্মরণ করে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন। বক্তারা বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের অপসারণ দাবি করে আগামি সাত দিনের মধ্যে সদ্য ঘোষিত যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা করা না হলে ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি থেকে অধিকাংশ নেতৃবৃন্দ পদত্যাগ করবে বলে আল্টিমেটাম ঘোষনা করেন।

এসময় ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি ও এর সকল অংগসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তারা আরও বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি নিয়ে একটি ধুম্র জাল সৃষ্টি হয়েছে। কেন্দ্রীয় বিএনপি নেতা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের স্বৈরাচারী ও ধ্বংসের প্রতিফলন আজকের এই পৌর যুবদলের আহবায়ক কমিটি। যেখানে বাদ পড়েছে আওয়ামী সরকারের মিথ্যা মামলার ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত সাবেক পৌর যুবদল সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামল, বারবার কারাবরণকারী পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আক্তার হোসেন নিফা  সহ সাবেক সহ-সভাপতি মোঃ মাহবুবুল ইসলাম, যুবদল নেতা মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সুজন, মোঃ আব্দুল সহ আরো অনেকে। অথচ দলকে তিলে তিলে ধ্বংস ও দুর্বল করার লক্ষ্যে বিগত ১৩/১৪ বছর দলীয় কোনো কর্মকান্ডে জড়িত ছিলনা এমন ব্যক্তিদের হাবিবুর রহমান হাবিব পৌর যুবদলের কমিটিতে অন্তর্ভুক্ত করেছেন।

তারা বলেন,হাবিবুর রহমান হাবিবের এই হীন প্রচেষ্টা কমিটি বাণিজ্য ও দল ধ্বংসের কার্যক্রমকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি সেই সাথে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি থেকে অপসরণের দাবি জানাচ্ছি।

ঈশ্বরদী পৌর যুবদলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি আগামী সাত দিনের মধ্যে বিলুপ্ত করে আলোচনা সাপেক্ষে ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সমন্বয়ে নতুন কমিটি করতে হবে। তা না হলে পরবর্তীতে ঈশ্বরদী উপজেলা ও ঈশ্বরদী পৌর বিএনপির সকল অঙ্গ এবং সহযোগী সংগঠন দলীয় কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবে না বলে স্পষ্টভাবে জানানো হয়। বক্তারা আগামী সাত দিনের মধ্যে সদ্য গঠিত কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি না করা হলে পৌর যুবদলের আহবায়ক কমিটির অধিকাংশ নেতৃবৃন্দ পদত্যাগ করবে বলে আল্টিমেটাম ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট