1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ের ব্যাপারে আশাবাদী।

  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১০০৯ বার দেখা হয়েছে
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার।। আগামী ১৬ ই জানুয়ারী ঈশ্বরদী পৌরসভা নির্বাচন। এই নির্বাচন কে ঘিরে ঈশ্বরদী পৌর এলাকায় এখন প্রচার প্রচরণায় সরগরম।

প্রচার প্রচারণায় যথেষ্ট এগিয়ে আছেন নৌকার পার্থী জনাব ইসাহাক আলি মালিথা। তিনি প্রতিটা এলাকা মহল্লায় এবং ভোটারদের কাছে যাওয়ার চেষ্টা করছেন এবং ভোট প্রার্থনা করছেন।

নৌকার প্রার্থী কাজ করে যাচ্ছেন সারাদিন নিরলস বিশ্রামহীন ভাবে বিজয়ের লক্ষে। এবং তিনি নির্বাচনে বিজয়ের ব্যাপারে আশাবাদী।

যেখানেই যাচ্ছেন ভোট প্রার্থনা করতে সেখানেই তাকে দেখার জন্য ও তার কথা শোনার জন্য মানুষের ঢল নামছে। দেখা যাচ্ছে নৌকার প্রতি মানুষের উৎসাহ উদ্দিপনা।

সেই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (৮ ই জানুয়ারী) সন্ধ্যায় ৬ নং ওয়ার্ডের মশুরিয়া পাড়ায় নৌকা প্রতীকের এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ব্যপক জনসমাগম ঘটে শত শত নারী পুরুষ স্ব:স্ফূর্ত ভাবে ছুটে আসে নৌকার প্রার্থীর কথা শোনার জন্য।

প্রার্থী বলেন, আমি বিজয়ী হলে রেলগেট ফ্লাই ওবার, স্টেডিয়াম এবং উন্নত চিকিৎসার ব্যাপারে স্হানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিস্বাস সাহেবের কাছে জোর সুপারিশ করবো। এবং পৌর এলাকার রাস্তাঘাট, পানি নিষ্কাষন ব্যাবস্হা ও রাস্তায় সড়ক বাতি সহ নাগরিক বিভিন্ন সুযোগ সুবিধার দিকে বিশেষ ভাবে নজর রাখবো।

উক্ত উঠোন বৈঠকে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মীর জহুরুল হক পুনো, আব্দুল হামিদ, আজাহার মালিথা, আক্তারুজ্জামান, শীলা, মেঘলা, আশরাফ সহ অন্যান্যরা। পরিচালণা করেন জাহিদ হোসেন। আয়োজনে ছিলেন, অরোনখোলা মশুরিয়া পাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, যুব নেতা রফিকুল, আপেল, সাইফুল, আওয়ামীলীগ নেতা কিসমত সহ এলাকার সাধারণ মানুষ।

উঠোন বৈঠকের প্রাক্কালে সাবেক ভূমি মন্ত্রী মরহুম শামসুর রহমান শরীফ ডিলু, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আনিছুন্নবী বিস্বাস, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুর রহিম মালিথা, আওয়ামীলীগ নেতা মরহুম খিসার প্রামানিক, এক সময়ের তুখোড় ছাত্রনেতা আমিনুজ্জামান ডাবলু ও শামসুল ইসলাম সেন্টুর স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট