1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী পদ্মাপাড়ে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে দর্শনার্থীদের উপচেপড়া ভীড়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৪২৯ বার দেখা হয়েছে

তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী ॥ করোনা সংক্রমনের উর্দ্ধগতি রোধে সরকার গত ২৩ জুলাই থেকে দেশব্যাপী ১৪ দিনের কঠোর লকডাউন ঘোষনা করলেও ঈশ^রদীর মুলাডুলি প্যারিস রোড,সাঁড়াঘাট ও পাকশী হার্ডিঞ্জ ব্রীজ এলাকায় মানা হচ্ছেনা নুণ্যতম লকডাউন ও স্বাস্থ্য বিধি।

দেশব্যপী সকল পর্যটন কেন্দ্রসহ সরকারী, আধা সরকারী, স্বায়ত্তশাসিত কলকারখানাকেও এ নিষেধাজ্ঞার আওতায় ফেলে লকডাউন ও স্বাস্থ্যবিধি রক্ষার ঘোষণা দেওয়া হলেও ঈশ্বরদীর এই দু’নদী এলাকার দৈনন্দিন চিত্র পুরোটাই ভিন্ন। ্ এই দু’নদী এলাকায় আগত দর্শনার্থীরা কেউই লকডাউন ও স্বাস্থ্য বিধি মানছেন না। মাস্ক বিহিন ভীড় করে চলাচল ও নৌকা ভ্রমন করছে। এ কারণে এই এলাকা থেকে করোনা গোটা ঈশ্বরদী এলাকায় ছড়িয়ে পড়ার আশংকা করছেন এলাকার স্বাস্থ্য সচেতন মানুষ ও চিকিৎসকরা।

ঈশ্বরদীসহ নিকটস্থ জেলা সমূহের ভ্রমণ পিয়াসুদের জন্য সবচেয়ে আকর্ষনীয় ও পছন্দনীয় স্থান পাকশী পদ্মান দীর জোড়া সেতু ও সাঁড়ার ঘাট এলাকা । নিত্য দিনের ন্যায় সাপ্তাহিক ছুটির দিনসহ বিভিন্ন উৎসবের দিন গুলোতেও পদ্মা নদীর সৌন্দর্য অবলোকন করতে নানা বয়সের শত শত মানুষের উপচেপড়া ভীড় জমে। এ দৃশ্য সারা বছরই চলতে থাকতে। তারই ধারাবাহিকতায় কঠোর লকডাউনকে উপেক্ষা করে পবিত্র ঈদউল আযহার আনন্দ ভাগাভাগি এবং বিনোদনের স্বাদ নিতে অদ্যবধি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি উপেক্ষা করে পর্যটনদের মুলাডুলি প্যারিস রোড, পাকশী লালন শাহ সেতু এবং হার্ডিংব্রীজ সংলগ্ন জোড়া সেতু এলাকা, পাকশী রেলওয়ে স্টেশন, দাশুড়িয়া রেলওয়ে ষ্টেশন, সাঁড়া ব্লক ঘাট এলাকায় নানা বয়সীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যাচ্ছে। যেখানে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে যুবক যুবতীরা আনন্দে মাতোয়ারা হয়ে থাকছে। নিরাপদ স্বাস্থ্য বিধি মানাতো দুরের কথা দুপুর গড়লেই হাজারো তরুন তরুনীদের পদচারনা এবং জোড়াবেধে স্বাস্থ্যবিধি ভঙ্গের অট্ট হাসিতে মুখরিত হয়ে ওঠে সাঁড়া ব্লক ঘাট এলাকা। এমনিতেই ঈশ্বরদীতে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

এমতাবস্থায় সকলের স্বাস্থ্য বিধিসহ এলাকার মানুষকে মরণব্যাধি করোনার হাত থেকে রক্ষা করতে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন সাঁড়া ব্লক ঘাট এলাকাসহ ঈশ^রদী, স্বাস্থ্য সচেতন এলাকাবাসী ও চিকিৎসকরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট