1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি পালন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে এশিয়ান টিভির দশম বর্ষে পদার্পন ও নবম বর্ষপূর্তি পালন করা হয়েছে । এ উপলক্ষে গত মঙ্গলবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কেটে মিষ্টি মুখ করানোসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এশিয়ান টিভির ঈশ্বরদী প্রতিনিধি বিপুল জোয়ার্দার এসব অনুষ্ঠানের আয়োজন করেন।

বিপুল জোয়ার্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইসাহক আলী মালিথা। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, ঢাকাস্থ আইএসডির শিক্ষক মোশারফ হোসেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবিদ্যালয়ের ডিডি রফিকুল ইসলাম, অধ্যাপক নজরুল ইসলাম, অধ্যাপক নূরমোহাম্মদ, এড.হেদায়েত উল হক, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, ঈশ্বরদী টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বায়েজিদ বোস্তামী সহ আরো অনেকে। এই অনুষ্ঠান পরিচালনা করেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি আশরাফুল আবেদীন। পরে কেক কেটে মিষ্টি মুখ করানোর পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট