1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন

  • প্রকাশিত : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৪৮৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। রুপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের কর্মকর্তাদের আবাসিক এলাকা গ্রীণসীটিকে ঘিরে ঈশ্বরদীর আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন” নামের উদ্বোধন আরও একটি চাইনজ রেস্টেুরেন্টের উদ্বোধন করা হয়েছে। নানা রকমের সামদ্রিক মাছের বাহারী রান্নার অঙ্গিকার নিয়ে শুক্রবার রাতে চালু করা “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন করেন, প্রধান অতিথি পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস । এসময় ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলাম, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,আওয়ামীলীগ নেতা নান্টু বিশ্বাস সহ বিভিন্ন পর্যায়ের দেশী-বিদেশী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন পুরনের জন্য বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন,বাংলাদেশ আজকে রোল মডেল।

রুপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দকে ঘিরে ঈশ্বরদীতে গড়ে উঠা অনেক বিদেশীমানের প্রতিষ্ঠানের মধ্যে এটি হবে অন্যতম ও ব্যতিক্রমী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান দেশী বিদেশীদের সকল চাহিদা প্ররণে সক্ষম হবে বলে বিশ্বাস করি। যদিও আগ থেকেই অধ্যাধুনিক শপিং কমপ্লেক্স মাহফুজ মাট,হেলদি ও রুশ ডাইনসহ অনেকগুলো রেস্টুরেন্ট ও কফি হাউজ চলমান রয়েছে। এর আগে এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলাম, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান ফিতা কেটে “গ্রীণসীটি সি ফুড উদ্বোধনী দিনেই রাশিয়ান কর্মকর্তাসহ দেশী বিদেশী নারী, পুরুষ, শিশুসহ বিভিন্ন বয়সী ভোজ আগ্রহী ও বিনোদন প্রিয় মানুষের উপস্থিতিতে “সি ফুড স্টেশন” মিলন মেলায় পরিণত হয়। বাঙালি সংস্কৃতির আদলে প্রতিষ্ঠান চত্বরে শিশুদের বিনোদনের জন্য শাম্পান নৌকা,নানা প্রকার ফুলগাছের বাগান আর টংঘর আগতদের আকৃষ্ট করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট