1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীর সমাজ সেবক মোহাম্মদ আলী স্মৃতি পদক প্রাপ্ত রত্নগর্ভা আমেনা খাতুনের কুলখানী অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭৮ বার দেখা হয়েছে

পুলিশের সাবেক ডিআইজি ও সুইডেনের রাষ্ট্রদুতসহ উচ্চপদস্থ কর্মকর্তাদের অংশ গ্রহণ

স্টাফ রিপোর্টার ।। ঈশ্বরদীর মহিয়সী নারী,সমাজ সেবক মোহাম্মদ আলী স্মৃতি পদক প্রাপ্ত রত্বগর্ভা  মাতা,পাবনা জেলার শ্রেষ্ট জয়িতা এবং বিশিষ্ট ঠিকাদার মরহুম মোজাহার আলীর স্ত্রী আমেনা খাতুনের (৯০)কুলখানী মঙ্গলবার বাদ যোহর নতুন হাটস্থ মরহুমার নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপি কোরআন খানী, দোয়া মাহফিল ও গরীব মানুষের মধ্যে খাদ্য বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে রত্বগর্ভা মা আমেনা খাতুনের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা ও পুলিশের সাবেক ডিআইজি মাহফুজুল ইসলাম, মেজ ছেলে সড়ক ও জনপথের বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মরহুম আমিনুল ইসলামের পরিবারের সদস্যবৃন্দ , তৃতীয় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম রিন্টু, চতুর্থ ছেলে অতিরিক্ত সচিব মনোয়ারুল ইসলাম, পঞ্চম ছেলে সুইডেনের রাষ্ট্রদুত নাজমুল হাসান, ষষ্ঠ ছেলে পুলিশের এসপি সাইফুল ইসলাম ও ছোট ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নাহিদুল ইসলাম নবেল, একমাত্র মেয়ে সমাজ সেবক মাহফুজা ইসলাম মিনু,পাবনার এসপি মহিবুল ইসলাম,ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস,অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ নাসীর উদ্দিনসহ মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। গত শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ঈশ্বরদীর চরসাহাপুর নতুন হাট মোড়স্থ নিজস্ব বাসভবনে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন।
ঈশ্বরদীর খ্যাতিমান এই নারী সম্প্রতি ‘ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে পাবনা জেলার সফল নারী জননী হিসেবে জয়ীতা পদকে ভূষিত হন। দীর্ঘ জীবনে তিনি ৭ ছেলে এবং ১ মেয়েকে উচ্চ শিক্ষিত করেছেন। যারা বর্তমানে প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট