1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় তিন ব্যক্তি আহত পাকশী বিভাগসহ পশ্চিমাঞ্চল রেলের নিরাপত্তাবাহিনীর প্রথমবারের মত দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের স্বীকৃতি প্রদান রেল পশ্চিমাঞ্চলের আরএনবির শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন ফিরোজ আহমেদ আওয়ামী লীগ সরকার বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি করেছে-প্রধানমন্ত্রী ঈশ্বরদীতে বাম্পার ফলনে ধান কাটার ধুম ও কৃষকের মনে স্বস্তি ঈশ্বরদী স্টেশন ইয়ার্ডে পরীক্ষামূলকভাবে কম্পিউটার বেজড ইন্টার লকিং (সিবিআই) সিষ্টেমের উদ্বোধন ও ট্রেন চলাচল শুরু ঈশ্বরদীতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীর সন্তান পুলিশের টিআই রাকিবুর রহমানের ইন্তেকাল বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির সভা অনুষ্ঠিত অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈশ্বরদীতে রেল সপ্তাহের উদ্বোধন

ঈশ্বরদীর পাকশী বাইপাস মহাসড়কে সিএনজি চালককে মারপিট ও টাকা ছিনতাই

  • প্রকাশিত : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৩৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। শনিবার সকাল পনে দশটায় ঈশ্বরদীর মুন্নার মোড়ে দেশীয় অস্ত্রের মুখে যাত্রীবাহী চলন্ত সিএনসির গতিরোধ করার পর সিএনজি চালক রাসেম আলীকে মারপিট করে ৬৮ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে গেছে দূর্বৃত্তরা। রাসেম আলী সিএনজিতে যাত্রী নিয়ে রুপপুর যাওয়ার পথে পাকশী বাইপাস মহাসড়কের মুন্নার মোড়ে তাকে মারপিট ও টাকা ছিনতাই করা হয়। ঘটনার পরই স্থানীয়রা রাসেম আলীকে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে।

পরে জয়নগরের অপর তিন সিএনজি চালককে আসামি করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দাখিল করেন। এরপর আহত রাসেমসহ উত্তেজিত অপর সতেরজন সিএনজি চালক ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এসে লিখিত অভিযোগসহ ছিনতাই ঘটনার বর্ণনা দিয়ে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষনিকভাবে আইনগত ব্যবস্থার জন্য অফিসার নিয়োগ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট