1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদীর পাকশী বাইপাস মহাসড়কে সিএনজি চালককে মারপিট ও টাকা ছিনতাই

  • প্রকাশিত : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৫০৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। শনিবার সকাল পনে দশটায় ঈশ্বরদীর মুন্নার মোড়ে দেশীয় অস্ত্রের মুখে যাত্রীবাহী চলন্ত সিএনসির গতিরোধ করার পর সিএনজি চালক রাসেম আলীকে মারপিট করে ৬৮ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে গেছে দূর্বৃত্তরা। রাসেম আলী সিএনজিতে যাত্রী নিয়ে রুপপুর যাওয়ার পথে পাকশী বাইপাস মহাসড়কের মুন্নার মোড়ে তাকে মারপিট ও টাকা ছিনতাই করা হয়। ঘটনার পরই স্থানীয়রা রাসেম আলীকে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে।

পরে জয়নগরের অপর তিন সিএনজি চালককে আসামি করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দাখিল করেন। এরপর আহত রাসেমসহ উত্তেজিত অপর সতেরজন সিএনজি চালক ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এসে লিখিত অভিযোগসহ ছিনতাই ঘটনার বর্ণনা দিয়ে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষনিকভাবে আইনগত ব্যবস্থার জন্য অফিসার নিয়োগ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট