1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

ঈশ্বরদীর কালিকাপুরে সড়ক দূর্ঘটনায় মা ও ছেলে নিহত

  • প্রকাশিত : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৩২৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী-
পাবনা সড়কের ঈশ্বরদীর কালিকাপুর চার রাস্তার মোড়ে সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার ইসলামগাঁতি গ্রামের মৃত. নাজিম উদ্দিনের ছেলে মাহতাব উদ্দিন (৩৫) ও তাঁর মা মমতাজ বেগম (৭০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দিনের বিকেল বেলা
মোটরসাইকেল চালিয়ে মাকে নিয়ে দাশুড়িয়ার দিক থেকে
পাবনায় যাচ্ছিলেন মাহাতাব উদ্দিন।তাঁর মোটরসাইকেলের
পেছনে বসেছিলেন মা মমতাজ বেগম। মোটরসাইকেলটি
ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর চার রাস্তা মোড়
অতিক্রম করার সময় হঠাৎ পেছন বসা মমতাজ বেগম ছিটকে নিচে সড়কে পড়ে যান। এ সময় পেছনে থাকা দ্রুতগামী পাবনামুখী পণ্যবাহী একটি ট্রাকের চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত মাহাতাব উদ্দিনকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনিও মারা যান। পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রেজাউল বাশার জানান, মোটরসাইকেল ও ট্রাক দুটোই অনেক গতিতে ছিল। এ ঘটনায় মামলা করা হয়েছে। চালক ট্রাকসহ পালিয়ে গেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট