1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত

  • প্রকাশিত : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২১৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ রবিবার রাত সাড়ে দশটায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া ইউনিয়নের দিকশাইল মোড়ে ঈশ্বরদী গামী যাত্রীবাহী সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন নাটোর বড়াইগ্রামের শিবপুরগ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু (২৫) । নিহত অপরজনের চেহারা বিভৎস্য হওয়ায় পরিচয় শনাক্ত করা যায়নি। গুরুতর আহতরা হলেন, নাটোর বড়াইগ্রামের গড়মাটি এলাকার মনসের মিস্ত্রির ছেলে শাহিন (২৭), একই এলাকার আমিন প্রামানিকের ছেলে মহররম প্রাং (৫০), পাবনা ঈশ্বরদী পৌরসভার আমবাগান এলাকার ডলি বেগম (৬০) ও একই এলাকার মৃত হামিদের স্ত্রী আনোয়ারা বেগম (৬০)।

প্রত্যক্ষদর্শী পল্লী চিকিৎসক তফিজ উদ্দিনসহ স্থানীয়রা জানান, ঘটনার সময় পাবনা থেকে যাত্রী নিয়ে সিএনজিটি  আসার পথে দাশুড়িয়ার দিক থেকে বড় নসিমন গাড়ি দ্রুতগতিতে পাবনার দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হলে এই দূর্ঘটনা ঘটে। গটনার পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আহতদের উদ্ধার করে রাতেই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল বাসার দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট