1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীতে যুবলীগ নেতা সালাম মোল্লা চুবিকাঘাতে গুরুতর আহত

  • প্রকাশিত : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৫৩৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী।। ঈশ্বরদিতে যুবলীগ নেতা আব্দুস সালাম মোল্লা ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

২৫/১২/২০২২ তারিখ সোমবার ঈশ্বরদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মোল্লা পিতা বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা করিম মোল্লা সন্ত্রাসীদের চুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন। সঙ্গে থাকা তার পাঁচ বছরের মেয়ে আছিয়াও ছুরিকাঘাতে গুরুতর আহত।

ভিকটিমের বড় ভাই কালাম মোল্লা জানান, সোমবার বেলা আড়াইটার দিকে বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে ঈশ্বরদী সরকারি কলেজগেটে সালাম মোল্লা তার পাঁচ বছরের মেয়ে আছিয়াকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় সন্ত্রাসীরা অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে তার উপরে হামলা চালায় এবং সালাম মোল্লা ও তার মেয়েকে গুরুতর জখম করে। পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায। তখন আহতদের ঈশ্বরদী সরকারি হাসপাতালে নিয়ে গেলে বাবা মেয়ে দুজনেরই অবস্হার অবণতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে দূজনই সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছে। ছালাম মোল্লার অবস্হা এখনো বিপদ মুক্ত নয়। তিনি আরো জানান, এই হামলায় শাকিল, সাগর উভয় পিতা জাহিদুল, জাহিদুল পিতা সাদেক, রিশাদ পিতা মঞ্জু, অমিও পিতা আব্দুল্লাহ ডাক্তার অংশগ্রহণ করে। এদের নাম দিয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট