1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীতে বালু সহ তিনটি ড্রাম ট্রাক ও চার জন আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৫৪ বার দেখা হয়েছে

স্টাফ ররিপোর্টার।। ঈশ্বরদীতে অবৈধ বালু ভর্তি তিনটি ড্রাম ট্রাক সহ চার জনকে আটক করেছে রূপপুর ফাঁড়ি পুলিশ।

গত মঙ্গলবার (২৩ শে ফেব্রুয়ারী) রাতে গোপন সংবাদের ভিত্তিতে চর রূপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে বালু ভর্তি তিনটি ড্রাম ট্রাক ও অবৈধ বালু ব্যাবসায়ী চারজনকে আটক করেছে রূপপুর ফাঁড়ি পুলিশ।

আটককৃতরা হলো, ঈশ্বরতী ছলিমপুর নিবাসী আতিয়ার সরদারের ছেলে বাদশা সরদার, আটঘরিয়া উপজেলার সোনাকন্দর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে শাহাদৎ হোসেন, যশোর জেলার অভয়নগর উপজেলার বাশুয়ারী গ্রামের মৃত মিজানুর শেখের ছেলে এনামুল শেখ এবং লালপুর উপজেলার মহেশ্বর টাঙ্গাইল পাড়ার আনোয়ার হোসেনের ছেলে সবুজ আলি।

এই ঘটনাকে কেন্দ্র করে বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ ধারায় ঈশ্বরদী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এ মামলায় আটককৃত চারজন ছাড়াও আরো দুই জনকে আসামী করা হয়েছে। এরা হলো, লক্ষিকুন্ডা ইউনিয়নের আকরাম মেম্বারের ছেলে সুজাউল ইসলাম, দাদাপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে জুলমত হোসেন । পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

এসআই আতিকুল ইসলাম জানান, উপজেলার লক্ষিকুন্ডা ইউনিয়ন হতে তিনটি বালুবোঝাই ড্রাম ট্রাক ও একটি ট্রাক রূপপুর মোড়ের দিকে আসার সময় ট্রাকগুলোকে সংকেত দিয়ে রাস্তার উপর থামানো হয়। এসময় তাদের কাছে বালুর উৎস সম্পর্কে জিজ্ঞেস করলে এবং নদী হতে বালু উত্তোলনের বৈধ কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয়। পরে পুলিশ গাড়িগুলো আটক করে চারজনকে গ্রেফতার করে।

জানা গেছে, ঈশ্বরদী থানাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র , লালনশাহ সেতু , হার্ডিঞ্জ ব্রীজ সহ পদ্মা নদীর তীর সমুহ হুমকির মুখে ফেলে চক্রটি দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহন করে আসছিলো। এছাড়াও লক্ষিকুন্ডা ইউনিয়নের বিভিন্ন কৃষি জমি ও নদী পাড়ের মাটি কেটে সংঘবদ্ধ এই চক্রটি অবৈধ মাটি ও বালুর ব্যবসা চালিয়ে আসছিল।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বালু ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলা দায়ের করে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট