1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

ঈশ্বরদীতে বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ের আত্মহত্যা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯২ বার দেখা হয়েছে

সৌরভ কুমার দেবনাথ।। ঈশ্বরদীতে রুপা খাতুন (৩০ )নামের এক বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার ১৫ই সেপ্টেম্বর সন্ধ্যার দিকে উপজেলার চররুপপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রূপা খাতুন চররূপপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিডিআর কনস্টেবল আব্দুল বারীর মেয়ে।

নিহতের পিতা জানান, আমার মেয়ে বাকশ্রবন প্রতিবন্ধী তার অসহায়তা ও দুর্বলতার সুযোগ নিয়ে গত ০৩/০৫/২২ তারিখে কোরবান আলী মৃধার ছেলে উজ্জল মৃধা আমার বাসায় ঢুকে আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে । পরে আমি জানতে পারলে ঈশ্বরদী থানায় বাদি হয়ে ৯,(৪)(খ) ২০০০ নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধর্ষণের চেষ্টার অপরাধে ঈশ্বরদী থানায় মামলা করি। এরপর ঈশ্বরদী থানা পুলিশ উজ্জ্বল মৃধা কে আটক করে তাকে (১৭ই মে) পাবনা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এরপর জামিনে মুক্তি পেয়ে আমার মেয়েকে হুমকি ধামকি দিতে থাকে । আর এলাকার মানুষের বিভিন্ন ধরনের কুটুক্তির কারনেই আমার মেয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করেন। আমার মেয়ে আত্মহত্যার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার মেয়ের আত্নহত্যা করতে যারা বাধ্য করেছে সঠিক তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানাই।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনা সত্যতা স্বীকার  করে বলেন, থানায় খবর পাওয়ার পর লাশটি উদ্ধার করে পাবনা মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট