1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

ঈশ্বরদীতে বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ের আত্মহত্যা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ বার দেখা হয়েছে

সৌরভ কুমার দেবনাথ।। ঈশ্বরদীতে রুপা খাতুন (৩০ )নামের এক বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার ১৫ই সেপ্টেম্বর সন্ধ্যার দিকে উপজেলার চররুপপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রূপা খাতুন চররূপপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিডিআর কনস্টেবল আব্দুল বারীর মেয়ে।

নিহতের পিতা জানান, আমার মেয়ে বাকশ্রবন প্রতিবন্ধী তার অসহায়তা ও দুর্বলতার সুযোগ নিয়ে গত ০৩/০৫/২২ তারিখে কোরবান আলী মৃধার ছেলে উজ্জল মৃধা আমার বাসায় ঢুকে আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে । পরে আমি জানতে পারলে ঈশ্বরদী থানায় বাদি হয়ে ৯,(৪)(খ) ২০০০ নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধর্ষণের চেষ্টার অপরাধে ঈশ্বরদী থানায় মামলা করি। এরপর ঈশ্বরদী থানা পুলিশ উজ্জ্বল মৃধা কে আটক করে তাকে (১৭ই মে) পাবনা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এরপর জামিনে মুক্তি পেয়ে আমার মেয়েকে হুমকি ধামকি দিতে থাকে । আর এলাকার মানুষের বিভিন্ন ধরনের কুটুক্তির কারনেই আমার মেয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করেন। আমার মেয়ে আত্মহত্যার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার মেয়ের আত্নহত্যা করতে যারা বাধ্য করেছে সঠিক তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানাই।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনা সত্যতা স্বীকার  করে বলেন, থানায় খবর পাওয়ার পর লাশটি উদ্ধার করে পাবনা মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট