1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে বাংলা টিভির বর্ষ পূর্তিতে সর্বাঙ্গীন মঙ্গল ও সফলতা কামনা

  • প্রকাশিত : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৯২৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ বুধবার সকাল সাড়ে ১০ টায় (১৯ মে ২০২১ ইং) জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির চতুর্থ বর্ষ পেরিয়ে পঁঞ্চম বর্ষে পদার্পন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কেটে মিষ্টি মুখ করানো ও র‌্যালির আয়োজন করা হয়। বাংলা টিভি দর্শক ফোরাম এসব অনুষ্ঠানের আয়োজন করে।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা ইছাহক আলী মালিথা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম, ইমরুল কায়েস, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিডি রফিকুল ইসলাম ও রেলওয়ের বাণিজ্যিক পরিদর্শক নুর আলম।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলা টিভির ঈশ্বরদী প্রতিনিধি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে স্বাস্থ্য বিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে ডফোডিলের স্বত্বাধিকারী ও সমকোন সম্পাদক আব্দুল মান্নান টিপু, জেলা কৃষকলীগের নেতা আসাদুর রহমান বীরু,জাতীয় সাংবাদিক সোসাইটির সাধারণ সম্পাদক বিপুল জোয়ার্দার, ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন ও কবি নজরুল ইসলাম মুকুলসহ ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব, টেলিভিশন জার্ণালিস্ট এ্যাসোসিয়েশন ও জাতীয় সাংবাদিক সোসাইটির কর্মকর্তা ও সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা বলেন, সাংবাদিকতা মহান পেশা। এ পেশার সাথে জড়িতদের মাধ্যমে পরিবেশীত সংবাদের কারণে সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন হয় । তাই সাংবাদিকরা যত বেশী সততা ও নিষ্ঠার সাথে সংবাদ পরিবেশন করবেন রাষ্ট্র তত বেশী উপকৃত হবে। এ ক্ষেত্রে বাংলা টিভির সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। বিশেষ করে বাংলা টিভিতে ঈশ্বরদী অঞ্চলের সংবাদ নিয়মিত প্রচার করায় এতদঞ্চলের মানুষ তথা রাষ্ট্র উপকৃত হচ্ছে। তাই একজন জনপ্রতিনিধি ও ঈশ্বরদীর সচেতন মানুষ হিসেবে বাংলা টিভি কর্তৃপক্ষকে অভিনন্দন জানাই। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীন।

অতিথিরা বাংলা টিভির উত্তোরোত্তর সফলতা কামনা করে বক্তব্য দেন। অনুষ্ঠান শেষে বাংলা টিভির এমডি সৈয়দ সামাদুল হক চৌধুরী মোবাইল ফোনে অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে সকলকে মিষ্টি মুখ করানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট