1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদীতে প্রাণি সম্পদ প্রদর্শণী উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান

  • প্রকাশিত : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৭৯৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শনিবার সকালে প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ঈশ্বরদী প্রাণি সমম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল কর্তৃক ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস্ স্কুল মাঠে প্রাণী সম্পদ প্রদর্শণী উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আলহাজ নায়েব আলী বিশ্বাস, অন্যান্যদের মধ্যে ঈশ্বরদী প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী, তন্ময় ডেইরী ফার্মের স্বত্বাধিকারী বঙ্গবন্ধু জাতীয় পদক প্রাপ্ত কৃষক আমিরুল ইসলাম, জাতীয় পদক প্রাপ্ত কৃষক রনি ইসলাম সহ অন্যরা বক্তব্য দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস।

অনুষ্ঠানে প্রাণী সম্পদ প্রদর্শণীতে অংশ গ্রহনকারী পঁচিশটি স্টলের মধ্যে ক্যাটাগরি ভিত্তিতে তিনজনকে প্রথম পুরস্কার ও তেইশ জনকে সম্মাননা পুরস্কার দেওয়া হয়। এর আগে অতিথিরা ফিতা কেটে প্রাণী সম্পদ প্রদর্শণীর উদ্বোধন ও সকল স্টল পরিদর্শন কালে দুম্বা স্টলের ভূঁয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট