1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

ঈশ্বরদীতে পৃথক অভিযানে এগারো কেজি গাঁজাসহ ফিরোজ গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী : ঈশ্বরদী মুলাডুলি গোয়াল বাথান এবং আটঘরিয়ার নাদুরিয়া চৌরাস্তা মোড়ে ডিবি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে বারো কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী ও গাঁজার ডিলাকে গ্রেফতার করেছে।

এরা হলো চাঁদভার আবুল কালাম আজাদের ছেলে কাউসার আলী,দক্ষিন রাঘবপুরের মোজাম্মেলের ছেলে আব্দুল মতিন ও গোয়াল বাথান এলাকার মৃত ফয়েজ উদ্দিনের-ছেলে ফিরোজ হোসেন ।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়াল বাথান এলাকায় বিশেষ অভিযান চালানো হয় ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে এক কেজি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট