1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় তিন ব্যক্তি আহত পাকশী বিভাগসহ পশ্চিমাঞ্চল রেলের নিরাপত্তাবাহিনীর প্রথমবারের মত দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের স্বীকৃতি প্রদান রেল পশ্চিমাঞ্চলের আরএনবির শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন ফিরোজ আহমেদ আওয়ামী লীগ সরকার বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি করেছে-প্রধানমন্ত্রী ঈশ্বরদীতে বাম্পার ফলনে ধান কাটার ধুম ও কৃষকের মনে স্বস্তি ঈশ্বরদী স্টেশন ইয়ার্ডে পরীক্ষামূলকভাবে কম্পিউটার বেজড ইন্টার লকিং (সিবিআই) সিষ্টেমের উদ্বোধন ও ট্রেন চলাচল শুরু ঈশ্বরদীতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীর সন্তান পুলিশের টিআই রাকিবুর রহমানের ইন্তেকাল বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির সভা অনুষ্ঠিত অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈশ্বরদীতে রেল সপ্তাহের উদ্বোধন

ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৯৪ বার দেখা হয়েছে
স্টাফ রিপোটার,ঈশ্বরদী।। ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলা (২২)নামে একজন নিহত ও একজন  আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে আটটায় ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের বহরপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
নিহত বাবলা (২২) নাটোর জেলার লালপুর উপজেলাধীন বিলমাড়িয়া মোহরকয়া এলাকার মো. জিন্নাত সরদারের ছেলে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মৃতের বউয়ের বড়ভাই একই এলাকার মো. খোদাবক্স এর ছেলে হাকিম (৩০)।
জানাযায়, বৃহস্পতিবার  ঐ সময়  মুরগির খামারের জন্য খাবার কিনতে লালপুর থেকে মোটর সাইকেল যোগে ঈশ্বরদীর দাশুড়িয়ায় যাচ্ছিলেন হাকিম ও বাবলা। ঘটনার সময় উল্লেখিত স্থানে পৌঁছালে দাশুড়িয়া থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই মোটর সাইকেলে থাকা সবাই ছিটকে পড়লে বাবলা গিয়ে পরে একটি ১৬ চাকার লরির নিচে।
দুই গাড়ির বিকট শব্দে আশপাশের জনতা এসে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে চিকিৎসারত অবস্থায় বাবলার মৃত্যু হয়।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাঃ নাজিয়া বলেন,  হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুই জনকে নিয়ে আসেন বাবলা নামের একজন আসার পথে মারা যায়। অপর জনকে প্রাথমিক চিকিৎসা  দেওয়া হয়েছে।
ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর অপু মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখানেই চিকিৎসারত অবস্থায় বাবলার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে ঈশ্বরদী থানার তদন্ত কর্মকর্তা হাদিউল ইসলাম বলেন, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনায় এক জন নিহত হয়েছে।অপর আরেহী আহত হয়েছেন। নিহত সুরতহাল করেছি । দুর্ঘটনার সংবাদ পেয়ে দুটি মোটরসাইকেলে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট