1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৪৭০ বার দেখা হয়েছে
স্টাফ রিপোটার,ঈশ্বরদী।। ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলা (২২)নামে একজন নিহত ও একজন  আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে আটটায় ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের বহরপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
নিহত বাবলা (২২) নাটোর জেলার লালপুর উপজেলাধীন বিলমাড়িয়া মোহরকয়া এলাকার মো. জিন্নাত সরদারের ছেলে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মৃতের বউয়ের বড়ভাই একই এলাকার মো. খোদাবক্স এর ছেলে হাকিম (৩০)।
জানাযায়, বৃহস্পতিবার  ঐ সময়  মুরগির খামারের জন্য খাবার কিনতে লালপুর থেকে মোটর সাইকেল যোগে ঈশ্বরদীর দাশুড়িয়ায় যাচ্ছিলেন হাকিম ও বাবলা। ঘটনার সময় উল্লেখিত স্থানে পৌঁছালে দাশুড়িয়া থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই মোটর সাইকেলে থাকা সবাই ছিটকে পড়লে বাবলা গিয়ে পরে একটি ১৬ চাকার লরির নিচে।
দুই গাড়ির বিকট শব্দে আশপাশের জনতা এসে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে চিকিৎসারত অবস্থায় বাবলার মৃত্যু হয়।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাঃ নাজিয়া বলেন,  হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুই জনকে নিয়ে আসেন বাবলা নামের একজন আসার পথে মারা যায়। অপর জনকে প্রাথমিক চিকিৎসা  দেওয়া হয়েছে।
ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর অপু মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখানেই চিকিৎসারত অবস্থায় বাবলার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে ঈশ্বরদী থানার তদন্ত কর্মকর্তা হাদিউল ইসলাম বলেন, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনায় এক জন নিহত হয়েছে।অপর আরেহী আহত হয়েছেন। নিহত সুরতহাল করেছি । দুর্ঘটনার সংবাদ পেয়ে দুটি মোটরসাইকেলে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট