1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় তিন ব্যক্তি আহত পাকশী বিভাগসহ পশ্চিমাঞ্চল রেলের নিরাপত্তাবাহিনীর প্রথমবারের মত দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের স্বীকৃতি প্রদান রেল পশ্চিমাঞ্চলের আরএনবির শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন ফিরোজ আহমেদ আওয়ামী লীগ সরকার বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি করেছে-প্রধানমন্ত্রী ঈশ্বরদীতে বাম্পার ফলনে ধান কাটার ধুম ও কৃষকের মনে স্বস্তি ঈশ্বরদী স্টেশন ইয়ার্ডে পরীক্ষামূলকভাবে কম্পিউটার বেজড ইন্টার লকিং (সিবিআই) সিষ্টেমের উদ্বোধন ও ট্রেন চলাচল শুরু ঈশ্বরদীতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীর সন্তান পুলিশের টিআই রাকিবুর রহমানের ইন্তেকাল বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির সভা অনুষ্ঠিত অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈশ্বরদীতে রেল সপ্তাহের উদ্বোধন

ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১০১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঈশ্বরদীর ঝাউদিয়ার আলোচিত গৃহবধু মালা খাতুন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার, দৃষ্টান্ত মূলক শাস্তি, বিচার ও ফাঁসির দাবিতে এবং প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে শনিবার বেলা এগারোটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তব্য দেন, নিহত মালার পিতা সাগর আলী, মালার মাতা মমতাজ বেগম, মালার দুলাভাই আসাদুল ইসলাম নান্টু, ইউপি মেম্বর স্বপন আলী, মালার ভাবী রহিমা খাতুন ও ফিরোজ আলী। বক্তারা অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য মালাকে নানাভাবে নির্যাতন করা হতো। নির্যাতনের বিষয়ে স্থানীয় মেম্বরসহ অভিভাবকরা অসংখ্যবার বিচার শালিস করেন। এরপরও মালার পিতা সাগর আলী মেয়ের সুখের জন্য নগদ ৬০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার উপহার দেন। অবশেষে গত ১৭ সেপ্টেম্বর রাত ৮টায় মালার স্বামী রাসেল মন্ডল আবারও এক লাখ টাকা যৌতুক দাবি করলে মালা টাকা দিতে অস্বীকৃতি জানায়।

এ অবস্থায় স্বামী রাসেল মন্ডল বাড়ির অন্যদের সাথে নিয়ে পরিকল্পিত ভাবে মালাকে নানাভাবে নির্যাতন করে হত্যা করে। পরে অবস্থা বেগতিক বুঝে রাসেল মন্ডল মৃত মালার মুখে বিষ ঢেলে দিয়ে তার মরদেহ ঈশ্বরদী হাসপাতালে ফেলে রাসেল মন্ডলসহ অন্যরা পালিয়ে যায়। সংবাদ সম্মেলন শেষে ব্ক্তারা ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলা রোডে আয়োজিত মানব বন্ধনেও গৃহবধু মালা হত্যার আসামি গ্রেফতার, দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট