1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঈশ্বরদীর ঝাউদিয়ার আলোচিত গৃহবধু মালা খাতুন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার, দৃষ্টান্ত মূলক শাস্তি, বিচার ও ফাঁসির দাবিতে এবং প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে শনিবার বেলা এগারোটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তব্য দেন, নিহত মালার পিতা সাগর আলী, মালার মাতা মমতাজ বেগম, মালার দুলাভাই আসাদুল ইসলাম নান্টু, ইউপি মেম্বর স্বপন আলী, মালার ভাবী রহিমা খাতুন ও ফিরোজ আলী। বক্তারা অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য মালাকে নানাভাবে নির্যাতন করা হতো। নির্যাতনের বিষয়ে স্থানীয় মেম্বরসহ অভিভাবকরা অসংখ্যবার বিচার শালিস করেন। এরপরও মালার পিতা সাগর আলী মেয়ের সুখের জন্য নগদ ৬০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার উপহার দেন। অবশেষে গত ১৭ সেপ্টেম্বর রাত ৮টায় মালার স্বামী রাসেল মন্ডল আবারও এক লাখ টাকা যৌতুক দাবি করলে মালা টাকা দিতে অস্বীকৃতি জানায়।

এ অবস্থায় স্বামী রাসেল মন্ডল বাড়ির অন্যদের সাথে নিয়ে পরিকল্পিত ভাবে মালাকে নানাভাবে নির্যাতন করে হত্যা করে। পরে অবস্থা বেগতিক বুঝে রাসেল মন্ডল মৃত মালার মুখে বিষ ঢেলে দিয়ে তার মরদেহ ঈশ্বরদী হাসপাতালে ফেলে রাসেল মন্ডলসহ অন্যরা পালিয়ে যায়। সংবাদ সম্মেলন শেষে ব্ক্তারা ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলা রোডে আয়োজিত মানব বন্ধনেও গৃহবধু মালা হত্যার আসামি গ্রেফতার, দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট