1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

ঈশ্বরদীতে করোনা সংক্রমণের সর্বশেষ অবস্হা

  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৪৬০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ ঈশ্বরদীতে বেশ লাগামহীন ভাবে করোনা রোগির সংখ্যা ক্রমেই বেড়েই চলেছে।

আজ শুক্রবারও ঈশ্বরদীতে করোনা রোগির সংখ্যা আরও ২২৫ জন বৃদ্ধি পেয়েছে। এদের মধ্যে ঈশ্বরদী হাসপাতালে মাত্র ১৪ জন ভর্তি রয়েছে। বাকিরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য চেষ্টা করছেন।

এ বছর করোনা শুরুর পর থেকে ঈশ্বরদী হাসপাতাল ও নতুন হাটের ডিএম এফআর এ পরীক্ষাসহ আক্রান্তের তথ্য গোপন করে রাখা রোগি মিলে প্রায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬শ”৩১ জনে। মৃত্যু সংখ্যাও অন্ত:ত ২৬ জনে দাঁড়িয়েছে। সব মিলিয়ে ঈশ্বরদীতে ভীতিকর অবস্থার সৃষ্টি হয়েছে।

এদিকে দেশের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রবেশ দ্বার ঈশ্বরদীতে করোনা রোগীদের চিকিৎসা সেবায় নিদারুণ সংকট চলছে। ঈশ্বরদীর একমাত্র সদর হাসপাতালে জনবলের ঘাটতি থাকা সত্বেও করোনা রোগির চিকিৎসার ব্যবস্থা করা হলেও আসন সংখ্যা প্রতিদিন আক্রান্ত রোগির তুলনায় খুবই সীমিত। এখানে আইসিইউ সুবিধা নেই। নেই অক্সিজেন প্লানটেশন। গুরুতর রোগীরা পাবনা, রাজশাহী বা ঢাকার হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে বাধ্য হচ্ছেন । এতে তাদের খরচ বেড়ে যাবার পাশাপাশি হয়রানীর শিকার হতে হচ্ছে ব্যাপক হারে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ, সেনাবাহিনীসহ সকল প্রকার প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনাসহ নানাভাবে চেষ্টা চালাচ্ছে। কিন্তু দিনমজুর মানুষরা ঘরে বন্দি থাকতে নারাজ। তারা তাই প্রশাসনের চেষ্টাকে উপেক্ষা করে বাইরে বেরিয়ে পড়ছে। আবার অনেকেই করোনা পজিটিভ হওয়ার পরও বিভিন্ন পরিবেশে মেলামেশা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট