1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ঈশ্বরদীতে করোনা সংক্রমণের সর্বশেষ অবস্হা

  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৮৯৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ ঈশ্বরদীতে বেশ লাগামহীন ভাবে করোনা রোগির সংখ্যা ক্রমেই বেড়েই চলেছে।

আজ শুক্রবারও ঈশ্বরদীতে করোনা রোগির সংখ্যা আরও ২২৫ জন বৃদ্ধি পেয়েছে। এদের মধ্যে ঈশ্বরদী হাসপাতালে মাত্র ১৪ জন ভর্তি রয়েছে। বাকিরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য চেষ্টা করছেন।

এ বছর করোনা শুরুর পর থেকে ঈশ্বরদী হাসপাতাল ও নতুন হাটের ডিএম এফআর এ পরীক্ষাসহ আক্রান্তের তথ্য গোপন করে রাখা রোগি মিলে প্রায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬শ”৩১ জনে। মৃত্যু সংখ্যাও অন্ত:ত ২৬ জনে দাঁড়িয়েছে। সব মিলিয়ে ঈশ্বরদীতে ভীতিকর অবস্থার সৃষ্টি হয়েছে।

এদিকে দেশের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রবেশ দ্বার ঈশ্বরদীতে করোনা রোগীদের চিকিৎসা সেবায় নিদারুণ সংকট চলছে। ঈশ্বরদীর একমাত্র সদর হাসপাতালে জনবলের ঘাটতি থাকা সত্বেও করোনা রোগির চিকিৎসার ব্যবস্থা করা হলেও আসন সংখ্যা প্রতিদিন আক্রান্ত রোগির তুলনায় খুবই সীমিত। এখানে আইসিইউ সুবিধা নেই। নেই অক্সিজেন প্লানটেশন। গুরুতর রোগীরা পাবনা, রাজশাহী বা ঢাকার হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে বাধ্য হচ্ছেন । এতে তাদের খরচ বেড়ে যাবার পাশাপাশি হয়রানীর শিকার হতে হচ্ছে ব্যাপক হারে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ, সেনাবাহিনীসহ সকল প্রকার প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনাসহ নানাভাবে চেষ্টা চালাচ্ছে। কিন্তু দিনমজুর মানুষরা ঘরে বন্দি থাকতে নারাজ। তারা তাই প্রশাসনের চেষ্টাকে উপেক্ষা করে বাইরে বেরিয়ে পড়ছে। আবার অনেকেই করোনা পজিটিভ হওয়ার পরও বিভিন্ন পরিবেশে মেলামেশা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট