1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীতে একজন রত্নগর্ভা মায়ের কূলখানী অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১১০১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিষের ডিআইজি মাহাফুজুল ইসলাম রন্জু ও সিআইডির এসপি সাইফুল ইসলামের রত্নগর্ভা মা মহিয়সী নারী বিষিষ্ঠ ঠিকাদার মরহুম মোজাহার আলীর স্ত্রী আমেনা খাতুনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

এই মহিয়সী নারী জনকন্ঠের স্টাফ রিপোর্টার টি এ পান্নার পিতা মরহুম “মোহাম্মদ আলী স্মৃতি পদক” “রত্নগর্ভা মা পদক” পাবনা জেলার শ্রেষ্ট জয়িতা পদকে ভূসিত হন।

শুক্রবার (০৫ ই মার্চ) বাদ যোহর নতূন হাট তাঁর নিজেস্ব বাস ভবনে এবং চরসাহাপুরের কেন্দ্রীয় মসজিদ ও মাদ্রাসায় পৃথক পৃথক কোরান খতম, দোয়ার অনুষ্ঠান ও কূলখানী অনুষ্ঠিত হয়।

কুলখানী ও দোয়ার অনিষ্ঠানে আমেনা খাতুনের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা ও পুলিশের সাবেক ডিআইজি মাহফুজুল ইসলাম রঞ্জু, চতুর্থ ছেলে অতিরিক্ত সচিব মনোয়ারুল ইসলাম সোহেল, ষষ্ঠ ছেলে ঢাকাস্থ সিআইডির এসপি সাইফুল ইসলাম ও ছোট ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নাহিদুল ইসলাম নবেল, ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। গত ২৯ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঈশ্বরদীর চরসাহাপুর নতুন হাট মোড়স্থ নিজস্ব বাসভবনে বার্ধক্যজনিত কারনে আমেনা খাতুন মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বৎসর। দীর্ঘ জীবনে তিনি ৭ ছেলে এবং ১ মেয়েকে উচ্চ শিক্ষিত করেছেন। যারা বর্তমানে প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট