1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী ঈশ্বরদীতে স্বামীর উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

ঈশ্বরদীতে একজন রত্নগর্ভা মায়ের কূলখানী অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৫৯২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিষের ডিআইজি মাহাফুজুল ইসলাম রন্জু ও সিআইডির এসপি সাইফুল ইসলামের রত্নগর্ভা মা মহিয়সী নারী বিষিষ্ঠ ঠিকাদার মরহুম মোজাহার আলীর স্ত্রী আমেনা খাতুনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

এই মহিয়সী নারী জনকন্ঠের স্টাফ রিপোর্টার টি এ পান্নার পিতা মরহুম “মোহাম্মদ আলী স্মৃতি পদক” “রত্নগর্ভা মা পদক” পাবনা জেলার শ্রেষ্ট জয়িতা পদকে ভূসিত হন।

শুক্রবার (০৫ ই মার্চ) বাদ যোহর নতূন হাট তাঁর নিজেস্ব বাস ভবনে এবং চরসাহাপুরের কেন্দ্রীয় মসজিদ ও মাদ্রাসায় পৃথক পৃথক কোরান খতম, দোয়ার অনুষ্ঠান ও কূলখানী অনুষ্ঠিত হয়।

কুলখানী ও দোয়ার অনিষ্ঠানে আমেনা খাতুনের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা ও পুলিশের সাবেক ডিআইজি মাহফুজুল ইসলাম রঞ্জু, চতুর্থ ছেলে অতিরিক্ত সচিব মনোয়ারুল ইসলাম সোহেল, ষষ্ঠ ছেলে ঢাকাস্থ সিআইডির এসপি সাইফুল ইসলাম ও ছোট ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নাহিদুল ইসলাম নবেল, ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। গত ২৯ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঈশ্বরদীর চরসাহাপুর নতুন হাট মোড়স্থ নিজস্ব বাসভবনে বার্ধক্যজনিত কারনে আমেনা খাতুন মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বৎসর। দীর্ঘ জীবনে তিনি ৭ ছেলে এবং ১ মেয়েকে উচ্চ শিক্ষিত করেছেন। যারা বর্তমানে প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট