1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে অর্থ ও ডেউটিন বিতরণ বরলেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ গত বুধবার (১৪ই জুলাই) সকালে এমপির ঐচ্ছিক তহবিল হতে অনুদানের অর্থ বিতরণ এবং অগ্নিকান্ড সহ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্থদের ঢেউটিন বিতরণের উদ্বোধন করা হয়েছে।

পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন । প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিভিন্ন অনুদান দেওয়া অব্যাহত থাকায় দেশের নিম্নবিত্ত পরিবারের সদস্যদেরও জীবন যাত্রার মানোন্নয়ন হচ্ছে ।

ঈশ্বরদীর ইউএনও পিএম ইমরুল কায়েস এর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, সাংবাদিক মোস্তাক আহমেদ, কৃষকলীগ নেতা মুরাদ আলী ও আসাদুর রহমানসহ পরিষদের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপরে এমপির ঐচ্ছিক তহবিল থেকে ব্যক্তি পর্যায়সহ ৪২ প্রতিষ্ঠানে ৫ লাখ ৯২ হাজার টাকা এবং অগ্নিকান্ডসহ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্থ দশ পরিবারের মধ্যে নগদ ৪৫ হাজার টাকা ও ১৫ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট