1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে অক্সিজেন সহায়তা কেন্দ্রের অফিস উদ্বোধন

  • প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৮৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর ঐতিহ্যবাহী সংগঠন বন্ধু মহলের পক্ষ থেকে অসহায় করোনা রোগিদের অক্সিজেন সহযোগিতা প্রদানের লক্ষ্যে খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে অক্সিজেন সহায়তা কেন্দ্রেরর অফিস উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী পৌর সভার মেয়র জনাব ইছাহক আলী মালিথা। বন্ধু মহলের আহবায়ক জনাব নুরুজ্জামান মন্টুর সভাপতিত্বে প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম.রাজা, শিল্পপতি আসলাম মল্লিক, সাদেক আলী খান, সাইফুর রহমান ডালু, আহমেদ জামান অন্টু, নুরুল ইসলাম বাবলু, মাধব পাল, জুলফিকার রহমান, নির্বাহী প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্নাসহ বন্ধু মহলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। পরে অসহায় করোনা রোগিদের বিনা মূল্যে অক্সিজেন সেবা প্রধানের সিদ্ধান্ত ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট