1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৯৮ বার দেখা হয়েছে

টিএ পান্না, ঈশ্ববদী: আন্তর্জাতিক মানের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঈশ্ববদীসহ নিকটস্থ জেলাবাসীদের দোরগোড়ায় পৌঁছে দিয়ে সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে ঈশ্ববদীর আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত হয়েছে।

উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারের উদ্বোধন উপলক্ষে রঙিন আলোয় সজ্জিত পরিবেশে লটারী ড্র-অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরআরপি গ্রুপের এমডি আলহাজ এম.মনসুর আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। একই গ্রুপের চেয়ারম্যান আলহাজ মনিরুল আলমের সভাপতিত্বে এসময় ঈশ্ববদী পৌর মেয়র ইসাহক আলী মালিথা,সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্ববদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, আরাআরপি গ্রুপের পরিচালক রফিকুল আলম,সাবেক জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস ও সহকারী ভ’মি কর্মকর্তা আফসার আলীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দীর্ঘ সময় ধরে দু’জন শিশুর সহযোগিতায় নিরপেক্ষ লটারী অনুষ্ঠিত হয়। লটারীতে দশটি পুরস্কারের মধ্যে প্রথম পুরস্কার প্রাইভেট কার অর্জন করেন রাশিয়ান নাগরিক সার্গে এলিন ও দ্বিতীয় পুরস্কার মোটর সাইকেল অর্জন করেন বান্দরবন জেলার লামা উপজেলার প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম।

পরে আরআরপি গ্রুপের এমডি আলহাজ এম.মনসুর আলম ও চেয়ারম্যান আলহাজ মনিরুল আলমসহ অন্যান্য অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দিয়ে উপস্থিত সকলকে মিষ্টি মুখ করান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট