1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

আলোচিত ইসলামী বক্তা ত্ব-হা এর বন্ধু সিয়াম চাকুরি হারালেন

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৭৫৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে আশ্রয় দেওয়ার অপরাধে তাঁর বন্ধু সিয়াম ইবনে শরীফকে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বেসরকারি মোবাইল কোম্পানি অপ্পোতে রংপুরে কর্মরত ছিলেন।

রোববার (২০ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ত্ব-হা এর বন্ধু সিয়াম ইবনে শরীফ। ত্ব-হা কে আশ্রয় দেওয়ার অপরাধে শনিবার তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

আলোচিত-সমালোচিত আবু ত্ব-হা তার দুই সঙ্গী ও গাড়িচালককে নিয়ে বন্ধু সিয়ামের গ্রামের বাড়ি গাইবান্ধার ত্রিমোহনীতে আটদিন আত্মগোপনে ছিলেন বলে দাবি পুলিশের। এ ঘটনার জেরেই সিয়ামকে চাকরিচ্যুত করেছে অপ্পো মোবাইল ফোন কোম্পানী।

সিয়াম জানান, বন্ধু ত্ব-হা আমাদের বাড়িতে আত্মগোপনে ছিলো এটা আমার জানা ছিলোনা। তাঁর নিখোঁজের ব্যাপারে আমিও চিন্তাগ্রস্হ ছিলাম এবং তাঁকে উদ্ধারের দাবীতে মানব বন্ধনে অংশ নিয়েছিলাম।

সিয়াম বলেন, আমার বন্ধু আবু ত্ব-হাসহ চারজন গাইবান্ধায় আমাদের বাড়িতে আশ্রয় নিয়েছিল, এটা আমাকে জানানো হয়নি। এ কারণে ত্ব-হার নিখোঁজ হবার সংবাদে আমি নিজেও উদ্বিগ্ন ছিলাম।

পুলিশ তাঁকে উদ্ধারের পর জানতে পারি সে আমার গ্রামের বাড়িতে আত্মগোপনে ছিলো। আমার মা আমাকে এব্যাপারে কিছুই বলেনি।

ত্ব-হা আমার স্কুল জীবনের বন্ধু সেই কারনে সে আমাদের বাড়িতে আগে থেকেই যাতায়াত করতো। এমনকি সে স্ত্রী সংগে করেও আমার বাড়ি ইতিপূর্বে বেড়াতে গেছে। সেই সূত্রে আমার মায়ের সাথে তাঁর ভালো সম্পর্ক ছিলো।

সে এবার দুই সঙ্গী আর গাড়ি চালককে সাথে নিয়ে আমার গ্রামের বাড়িতে আত্মগোপনে এসে আমার মা’কে অনুরোধ করে কাউকে জানাতে। তাই আমার মা আমাকেউ জানায়নি।

অথচ এখন অভিযোগ করা হচ্ছে, আমি নাকি তাদের লুকিয়ে রেখে মানববন্ধন করেছি। এটা মিথ্যা অভিযোগ, আমি কিছুই জানতাম না। সত্য তো আল্লাহই জানেন।

এসময় তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আমার কষ্ট হচ্ছে। আমি মানসিকভাবে ক্ষতিগ্রস্ত। বিভিন্নজন আমাকে ভুল বুঝতেছে। অনেক মিডিয়া আমাকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এতে আমার মানসম্মানের ক্ষতি হচ্ছে। আমাদের পারিবারিক সম্মান ক্ষুণ্ন হয়েছে। ত্ব-হার এভাবে আশ্রয় নেওয়া বা আত্মগোপনে যাওয়ার ঘটনাটি সুষ্ঠু তদন্ত হওয়া উচিত। আসলে কি ঘটেছে, তা সবার কাছে স্পষ্ট হওয়া দরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট