1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর মুলাডুলিস্থ মুকুল স্যার এর প্রতিষ্ঠানে ঈদ পুনর্মিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয় লালপুর-বাগাতিপাড়ার গ্রাম হবে শহর- নাটোর- ১ আসনের এমপি এডভোকেট আবুল কালাম আজাদ ঈশ্বরদীতে বিএনপি নেতার ইন্তেকাল ঈশ্বরদীতে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও আল্টিমেটাম বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন রুটে চলাচলকারী আন্ত:নগর ট্রেন বহরে চায়না কোচ যুক্তকরায় ট্রেনের ইনচার্জ পরিচালক ও যাত্রীদের প্রতিনিয়ত নানাবিদ সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ঈশ্বরদীতে কিশোর গ্যাং এর সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী জনকন্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্নার পিতার ১৯তম মৃত্যু বার্ষিকী আজ ঈশ্বরদীর পাকশীতে রেলওয়ে ক্রীড়া সংস্থা ৩-০ গোলে লালমানরহাট ডিএসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন ঈশ্বরদী-আটঘরিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ বেশ সুষ্ঠু ও সুন্দর ছিল– পাবনা-৪ আসনের এমপি গালিবুর রহমান শরীফ

আলমডাঙ্গায় হামলা ও ভাঙচুরের মামলায় ২ জন গ্রেফতার……. 

  • প্রকাশিত : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬২ বার দেখা হয়েছে
চুয়াডাঙ্গা সংবাদদাতা।। চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় অনুুুুুুুষ্ঠিত পৌর নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর ৬টি নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। হামলা ও ভাঙচুরের মামলায় ২ জন গ্রেফতার করেছে পুলিশ। 
গত বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) রাতে আলমডাঙ্গায় পৃথক কয়েকটি স্থানে এ ঘটনা ঘটে। যারা গ্রেফতার হয়েছে তারা হলো-আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের আলতাফ হোসেন ও রবিউল ইসলাম।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগির কবির জানান, প্রথমে বৃহস্পতিবার রাতে জেলা জাসদ সভাপতি ও স্বতন্ত্র মেয়রপ্রার্থী এম সবেদ আলীর দুটি নির্বাচনী অফিস ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে নৌকার প্রার্থী হাসান কাদির গনুর নির্বাচনী চারটি অফিস ভাঙচুর করা হয়। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছে।
এই ঘটনায় নৌকার মেয়র প্রার্থীর ভাই আ স ম সালাউদ্দিন বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২০ জনকে আসামি করে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার ভোরে জাসদের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট