1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

আলমডাঙ্গায় হামলা ও ভাঙচুরের মামলায় ২ জন গ্রেফতার……. 

  • প্রকাশিত : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৯ বার দেখা হয়েছে
চুয়াডাঙ্গা সংবাদদাতা।। চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় অনুুুুুুুষ্ঠিত পৌর নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর ৬টি নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। হামলা ও ভাঙচুরের মামলায় ২ জন গ্রেফতার করেছে পুলিশ। 
গত বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) রাতে আলমডাঙ্গায় পৃথক কয়েকটি স্থানে এ ঘটনা ঘটে। যারা গ্রেফতার হয়েছে তারা হলো-আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের আলতাফ হোসেন ও রবিউল ইসলাম।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগির কবির জানান, প্রথমে বৃহস্পতিবার রাতে জেলা জাসদ সভাপতি ও স্বতন্ত্র মেয়রপ্রার্থী এম সবেদ আলীর দুটি নির্বাচনী অফিস ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে নৌকার প্রার্থী হাসান কাদির গনুর নির্বাচনী চারটি অফিস ভাঙচুর করা হয়। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছে।
এই ঘটনায় নৌকার মেয়র প্রার্থীর ভাই আ স ম সালাউদ্দিন বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২০ জনকে আসামি করে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার ভোরে জাসদের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট