1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

আমরা ইসলামকে কয়েকজন ধর্ম ব্যাবসায়ীর কাছে লিজ দেইনি-তথ্য মন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১০০৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। রবিবার (১৩ ডিসেম্বর) ঢাকার তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট আয়োজিত বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে আলোচনা সভায় প্রধান অতিথীর বক্ত্বব্যে তথ্য মন্ত্রী ড,হাসান মাহমুদ বলেন ‘ আমরা ইসলামকে কয়েকজন ধর্ম ব্যাবসায়ীর কাছে লিজ দেয়নি। তারাই সব বোঝেন আর কেউ কিছু বোঝেন না’।

তিনি আরো বলেন ‘এ দেশে শত শত বছর ধরে ভাষ্কর্য আছে। মুঘোল আমল থেকে ভাষ্কর্য আছে। স্বাধীনতার পরে দেশের অনেক স্হানে কৃতি ব্যাক্তিদের ভাষ্কর্য নির্মান হয়েছে। রাজনৈতিক ব্যাক্তিদেরও ভাষ্কর্য নির্মান হয়েছে তখন কোনো কথা হয়নি যেই বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মান করা হয়েছে তখনই এতো কথা হচ্ছে। এইটা সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র’।
তথ্য সন্ত্রী বলেন,সৌদি আরবে ভাস্কর্যের মিউজিয়াম রয়েছে রাস্তায় প্রাণীরও ভাস্কর্য আছে। এবং সৌদি বাদশার মুখ অবয়ব ভাস্কর্য সেখানে আছে। কই মক্কা মদিনার ইমাম সাহেব অথবা গ্র্যান্ড মুফতিরা এ নিয়ে তো কখনো কোনো কথা বলেননি। আমাদের এই ধর্মব্যবসায়ীরা মক্কা মদিনার ইমাম সাহেবদের চেয়েও কি বেশি জ্ঞানী? আসলে এরা হচ্ছে ধর্ম ব্যবসায়ী। এদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট