1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

আমরা ইসলামকে কয়েকজন ধর্ম ব্যাবসায়ীর কাছে লিজ দেইনি-তথ্য মন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১০৩৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। রবিবার (১৩ ডিসেম্বর) ঢাকার তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট আয়োজিত বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে আলোচনা সভায় প্রধান অতিথীর বক্ত্বব্যে তথ্য মন্ত্রী ড,হাসান মাহমুদ বলেন ‘ আমরা ইসলামকে কয়েকজন ধর্ম ব্যাবসায়ীর কাছে লিজ দেয়নি। তারাই সব বোঝেন আর কেউ কিছু বোঝেন না’।

তিনি আরো বলেন ‘এ দেশে শত শত বছর ধরে ভাষ্কর্য আছে। মুঘোল আমল থেকে ভাষ্কর্য আছে। স্বাধীনতার পরে দেশের অনেক স্হানে কৃতি ব্যাক্তিদের ভাষ্কর্য নির্মান হয়েছে। রাজনৈতিক ব্যাক্তিদেরও ভাষ্কর্য নির্মান হয়েছে তখন কোনো কথা হয়নি যেই বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মান করা হয়েছে তখনই এতো কথা হচ্ছে। এইটা সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র’।
তথ্য সন্ত্রী বলেন,সৌদি আরবে ভাস্কর্যের মিউজিয়াম রয়েছে রাস্তায় প্রাণীরও ভাস্কর্য আছে। এবং সৌদি বাদশার মুখ অবয়ব ভাস্কর্য সেখানে আছে। কই মক্কা মদিনার ইমাম সাহেব অথবা গ্র্যান্ড মুফতিরা এ নিয়ে তো কখনো কোনো কথা বলেননি। আমাদের এই ধর্মব্যবসায়ীরা মক্কা মদিনার ইমাম সাহেবদের চেয়েও কি বেশি জ্ঞানী? আসলে এরা হচ্ছে ধর্ম ব্যবসায়ী। এদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট