1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

অভিনেত্রী ফারহানা মিলি এখন টিভিতে উপস্হাপনায়

  • প্রকাশিত : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৮১৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক ॥ দীপ্ত টিভিতে রমজানের প্রথমদিন থেকেই প্রচার শুরু হয়েছে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্বাদের রান্না’। প্রতিদিন বিকেল সাড়ে ৪টায় টানা একমাস অভিনেত্রী ফারহানা মিলিকে উপস্থাপনায় দেখা যাবে। এরইমধ্যে লকডাউনের আগে ১৪-১৫টি পর্বের দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।

বিশ্ববিদ্যালয় জীবনের পরবর্তীতে দীর্ঘ সময় পর উপস্থাপনা করা প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, ২০২১ সালটা আমার জন্য নতুন একটি চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছি আমি। অভিনয়ের বাইরে যেসব বিষয়ে আমার আগ্রহ আছে কিন্তু নানান কারণে করা হয়ে উঠেনি সেসব বিষয়ে নিজেকে নতুন করে আবার দেখতে চাই। বেশ ভালভাবে সেসব কাজ করতে চাই। চ্যালেঞ্জেরই একটি অংশ দীর্ঘ সময় পর উপস্থাপনা করা। বিভিন্ন সময়ে আমাকে অনেকেই বিভিন্ন ধরনের অনুষ্ঠান উপস্থাপনার জন্য বলেছিলেন।

কিন্তু আমিই বারবার এড়িয়ে গেছি। কারণ সেলিম আল দীন স্যার আমাকে উপস্থাপনা করতে নিষেধ করেছিলেন, তিনি বলেছিলেন-তুই পারিসনা, তোকে দিয়ে হবে না। তুই বরং অভিনয়টাই মনোযোগ দিয়ে কর। যে কারণে এতদিন উপস্থাপনা থেকে দূরে ছিলাম। কিন্তু স্বাদের রান্না অনুষ্ঠান উপস্থাপনা করে বেশ ভাল লাগছে। একদমই কোনরকম জড়তা নেই। বেশ ভালভাবেই উপস্থাপনা করছি। প্রচারের পর টুকটাক সাড়াও পাচ্ছি দর্শকদের কাছ থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট