1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

অগ্রাধিকার ভিত্তিতে ঈশ্বরদী বিমান বন্দর চালু করা হবে- বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩৫৬ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার।।  মন্ত্রনালয়ের সিদ্ধান্ত মতে রাশিয়ান বিনিয়োগ যাতে আসে সেজন্য অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত গুরুত্বপূর্ণ ঈশ্বরদী বিমান বন্দর চালু করার ব্যবস্থাা করা হবে বলে জানিয়েছেন বেসরকারী বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী এমপি।
শুক্রবার (১৫ই সেপ্টেম্বর) রাত পৌনে দশটায় ঈশ্বরদী বিমান বন্দরের রানওয়ে পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এড.শামসুল হক টুকু এমপি,পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাস,সংরক্ষিত মহিলা আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি, বেসরকারী বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব মোকাম্মেল হোসেন,পর্যটনের চেয়ারম্যান আব্দুল হান্নানসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিাত ছিলেন।
এর আগে প্রতিমন্ত্রী স্থাানীয় খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ সভায় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এড.শামসুল হক টুকু এমপি,পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাস,সংরক্ষিত মহিলা আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি ও ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বক্তব্য দেন।
শেখ হাসিনার নির্দেশনা মতে কোন ষড়যন্ত্রকারীই রক্ষা পাবেনা উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন,পঁচাত্তরের পর সারাদেশ অন্ধকারে নিমজ্জিত ছিল। রাস্তাঘাট ব্রীজ কালভার্ট কোন কিছুই ছিলনা। প্রধান মন্ত্রীর নেতৃত্বে খাদ্য ও বিদ্যুতে আমরা স্বয়ংসম্পূর্ণ হয়েছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী কৃষক-মজুরের ছেলেরাও ডাক্তার ইঞ্জিনিয়ার হবে। প্রধানদন্ত্রী আজ সেই পরিবেশ তৈরী করেছেন। এদিকে বিমান প্রতিমন্ত্রীর আগমনের খবরে বিকেল তিনটা থেকে  রাত পনে দশটা পর্যন্ত বিমান বন্দর চালুর দাবিতে হাজার মানুষ বিভিন্ন রাস্তা, অনুষ্ঠানস্থল ও বিমান বন্দর রোডে ব্যানার নিয়ে মানববন্ধন করে বিমান চালুর দাবি জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট