1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে আধুনিক মানের  বিরিয়ানী হাউজের উদ্বোধন করলেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না রেলওয়ে পাকশী বিভাগে জনসচেতনা বৃদ্ধি ও পরিচ্ছন্নতা  অভিযান কর্মসূচীর উদ্বোধন বর্তমান সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য অনুযায়ী ঈশ্বরদী লোকোসেড ও জংসন স্টেশন আধুনিকায়ন করাসহ সকল সমস্যার সমাধান করা হবে–রেলপথ সচীব ঈশ্বরদীর রুপপুর পুলিশ ফাঁড়ির এসআই কান্তি কুমারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠেছে  মহল্লায় হাসেম আলী বিশ্বাসের মৃত্যুতে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদারের গভীর শোক প্রকাশ যেসব ব্যক্তিরা সাধারণ মানুষ ও দেশের উন্নয়নে সততার সাথে রাজনীতি করে তাদেরকে কোন অপশক্তিই পরাজিত করতে পারেনা—– সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদার  ঈশ্বরদীতে  নবাগত জেলা প্রশাসকের সাথে বিভিন্ন কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ও ঈশ^রদী পুলিশ স্টেশন পরিদর্শন পাকশীতে  থানা পুলিশের সাথে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের সাথে বিএনপির কেন্দ্রিয় নেতা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদারের অনুসারী বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের মতবিনিময় মোঃ আবির হাসান শ্রাবন এর সন্ধান চাই

অক্সিজেন সহায়তা দিলেন পাবনা-৪ আসনের মাননীয় এমপি নূরুজ্জান বিশ্বাস

  • প্রকাশিত : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৯৭৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী সরকারী হাসপাতালে পাবনা-৪ আসনের এমপি কর্তৃক অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদান।

আজ রোববার (১৮ ই জুলাই) পাবনা-৪ আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস কয়েকটি অক্সিজেন সিলিন্ডার ঈশ্বরদী সরকারী হাসপাতালে সহায়তা প্রদান করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে এই করোনা মহামারীকালে তিনি বিভিন্ন ভাবে দুস্হ ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো বিভিন্ন সময় অনেক সাহায্য সহযোগীতা করেছেন। তারই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হলেন করোনা আক্রান্ত রোগীদের সহায়তায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে।

তিনি এ সময় অক্সিজেন সিলিন্ডারগুলো উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা আসমা খানমের কাছে বুঝিয়ে দেন। এবং প্রয়োজনে আরো সহায়তা করার আস্বাস প্রদান করেন মাননীয় এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, ঈশ্বরদী পৌর মেয়র ইসাহাক আলী মালিথা, উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা আসমা খানম, সাবেক ভিপি মুরাদ মালিথা, উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা আশরাফুল আবেদীন, যুবনেতা দোলন বিশ্বাস, নয়ন ও সজীব সালিথা সহ আরো অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট