1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদীর দু’বিএনপিনেতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৮৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন সরদার (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। বুধবার সকাল ছয়টায় এ্যাজমা জনিত রোগে আক্রান্ত হয়ে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। রিয়াজ সরদার দিয়াড় সাহাপুর গ্রামের মৃত আব্দুল হক সরদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন। বাদ আছর বাড়ির আঙ্গিনায় জানাজা শেষে কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। পরোপকারী আদর্শ লিচু চাষি হিসেবে পরিচিত রিয়াজ সরদার আত্বতাওহীদ ওয়াস সুন্নাহ মসজিদের সভাপতির দায়িত্বে থাকাকালিন সময়ে গত তার ফেসবুক আইডিতে বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খদের উদ্দেশ্যে লিখেছিলেন ঠান্ডা জনিত কারণে শরীরটা এতটা খারাপ কোন দিনই অনুভব করিনি। সকলের কাছে সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি। এর দু’দিন পরই তিনি মারা গেলেন। অপরদিকে মঙ্গলবার রাতে মূলাডুলি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাশেম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ————— রাজিঊন)।
এদিকে বিএনপির দু’নেতার মৃত্যুতে সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রিয় নেতা সিরাজুল ইসলাম সরদার,ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিবসহ অনেকেই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট