1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৮৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : প্যালেস্টাইনে মুসলমানদের বিরুদ্ধে হানাদার ইসরাইল ও পশ্চিমাদের বর্বর নির্যাতনের প্রতিবাদে একটি গান এবারের ঈদে প্রকাশিত হয়েছে। তুমুল প্রতিবাদী এ গানটি লিখেছেন সাংবাদিক, লেখক, সাবেক ফুটবলার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সাবেক ক্রীড়া সম্পাদক কাজী ইমরুল কবীর সুমন।

‘প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা’ শিরোনামের এই গানটি গেয়েছেন দেশের জনপ্রিয় ব্যান্ড ‘ফিডব্যাক’র লিড ভোকাল ও এসময়ের অত্যন্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী সুজন আরিফ।

ইমরুল সুমনের কনসেপ্ট, লিরিকস ও ডিরেকশনে তৈরী এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আফসার খোকন এবং অডিও মিক্স মাস্টারিং করেছেন জাহিদ বাশার পঙ্কজ। BANGLA DHOON 71 ইউটিউব চ্যানেলে ঈদের দিন ১১ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ গানটি প্রচারিত ও প্রকাশিত হয়। চমৎকার এ গানটি হতে পারে বাংলাদেশ ও বিশ্ব সঙ্গীত ভূবনে নতুন মাইলস্টোন।

প্যালেস্টাইনে নিহত হাজার হাজার নিরীহ মানুষ ও জন্মভূমি থেকে বিতারিত লক্ষ লক্ষ মুসলিমের পাশে দাঁড়াতে যুদ্ধবিরোধী এই গানটি তৈরী হয়েছে বলে জানিয়েছেন ইমরুল সুমন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট