1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

বঙ্গবন্ধুর জন্ম না হলে এই স্বাধীন দেশের জন্ম হতোনা: বিভাগীয় কমিশনার

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৮ বার দেখা হয়েছে

মামুনুর রহমান/জলিল/সজিব: বঙ্গবন্ধু নানা ধরনের মানুষকে এক কাতারে এনেছেন। এটা পৃথিবীতে নজীরবিহীন। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম না হলে এই স্বাধীন দেশের জন্ম হতোনা বলে মন্তব্য করেছেন ,রাজশাহী বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচীব ডক্টর দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

বুধবার ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত উপবৃত্তির টাকা,বাইসাইকেল বিতরণ ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

পাবনা জেলা প্রশাসক মু.আসাদুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাসের সঞ্চালনায় এসময় অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী,সহকারী কমিশনার ভুমি টিএম রাহসীন কবীর,ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান,ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম,ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম,সমাজসেবা অফিসার মাসুদ হাসান, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্নাসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরও বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা আজকের উন্নয়নের রোল মডেলে পৌঁছতামনা। তারই যোগ্য উত্তরসুরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় রূপপুর পরমাণু প্রকল্পসহ দেশের অভুতপূর্ব উন্নয়ন হতোনা। অনুষ্ঠানে ৩৬জন ক্ষুদ্র-নৃ গোষ্ঠি আদিবাসী শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা,চারটি বাই সাইকেল ও দু’টি ঘরের চাবি হস্তান্তর করেন। এর আগে প্রধান অতিথিসহ অন্য অতিথিরা ফিতা কেটে,বিশেষ মোনাজাত ও দোলনায় বসে দোলখেয়ে শেখ রাসেল শিশু পার্কের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট