1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ১১ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু!

পাকিস্তানে নতুন সরকার গঠন নিয়ে হিসাব-নিকাশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : অবশেষে, নওয়াজ শরীফের পাকিস্তান মুসলিম লিগ-(পিএমএল-এন) দলের প্রধানমন্ত্রী প্রার্থীকে সমর্থন দেয়ার কথা জানিয়েছেন পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) প্রধান বিলাওয়াল ভুট্টো জারদারি।

মঙ্গলবার দিনব্যাপী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

বিলাওয়াল বলেন, প্রধানমন্ত্রী হওয়ার দৌঁড় থেকে তিনি নিজেকে প্রত্যাহার করছেন। কারণ পিপিপি কেন্দ্রে সরকার গঠনের প্রয়োজনীয় ম্যান্ডেট পায়নি। তবে স্বতন্ত্র প্রার্থীরা যদি সরকার গঠন করে তবে পিএমএল-এন সানন্দে বিরোধী বেঞ্চে বসবে বলে জানিয়েছেন দলটির প্রেসিডেন্ট শাহবাজ শরিফ।

এদিকে, পাকিস্তানের জাতীয় ও পাঞ্জাব প্রাদেশিক পরিষদে সরকার গঠনের লক্ষ্যে মজলিস-ই-ওয়াহদাত-মুসলিমিনের (এমডব্লিউএম) সঙ্গে হাত মেলাবে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক–ই–ইনসাফ (পিটিআই)। এক সংবাদ সম্মেলনে দলটির মুখপাত্র রউফ হাসান এ কথা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট