1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

মাতাল হাওয়া’য় শাবনূরের থাকা নিয়ে সংশয়!

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮০ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : ঢাকার চলচ্চিত্রের নন্দিত নায়িকা শাবনূরের ক্যারিয়ার তিন দশকের বেশি সময়ের। তবে দীর্ঘ একটা সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি পর্দায় ফেরার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা। দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ নামের একটি চলচ্চিত্রে। এই ছবির মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে তার পর্দায় প্রত্যাবর্তন হবে বলে ধারণা করা হচ্ছে।

সম্প্রতি ছবিটির একটি পোস্টার প্রকাশ্যে এলে এটা নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচিত হতে হয় শাবনূরকে। ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে উল্লেখ করে তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তাতো একটি ডামি মাত্র। ছবিটির কাজ আগে শুরু করি, নতুন পোস্টার আসুক আর সবশেষে ছবিটি মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এই ছবির গল্প পছন্দ করেছেন।

শাবনূর আরও বলেন, আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন, তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে ছবিটি দিয়ে আমার পর্দায় ফেরার কথা, সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি ছবিই তিনি উপহার দেবেন – এটা আমার বিশ্বাস।

সম্প্রতি মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি ছবির মাধ্যমে শাবনূরের পর্দায় ফেরার গুঞ্জন উঠলেও সেটি আসলে ধোপে টেকেনি। কারণ, এটা নিয়ে কোনও নির্ভরযোগ্য তথ্য মিলছে না। শাবনূরও জানালেন, ‘মাতাল হাওয়া’ ছবিটির কোনো কিছুই এখনও চূড়ান্ত নয়। তিনি বলেন, এই ছবির বিষয়ে এখনও বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে – বলে মিললে তবেই এই ছবিতে অভিনয় করবো।

শেষ খবরে জানা গেছে, ‘রঙ্গনা’ ছবিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন, তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শীঘ্রি ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রিক গল্পে ছবিটি নির্মাণ হবে বলে জানানো হয়েছে। সম্ভবত আগামী মাসেই ছবিটির নির্মাণ কাজ শুরু হচ্ছে বলে আভাস পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট