1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

বিএনপিকে আরও ৫ বছর অপেক্ষা করতে হবে : কাদের

  • প্রকাশিত : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১১৯ বার দেখা হয়েছে

জনতার রায় নিয়ে আরও দায়িত্বশীলতার সাথে কাজ করবে আওয়ামী লীগ। জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দুপুরে, তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। কাদের বলেন, দেশবাসির স্বতঃস্ফূর্ত ভোট, দলের উৎসাহ ও দায়িত্ব বহু গুন বাড়িয়ে দিয়েছে। বলেন, জনগনের প্রত্যাশা বাস্তবায়নে কাজ করবে আওয়ামী লীগ।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে, সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি। এসময় ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি নির্বাচন বর্জন করায়, এখন তাদের আরও ৫ বছর অপেক্ষা ছাড়া আর কিছুই করার নেই।

বিএনপি বারবার নির্বাচন বর্জন করে জানিয়ে কাদের বলেন,তাদের সব অভিযোগ বাস্তবতা বিবর্জিত ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলন ডেকে মিথ্যাচার করে বক্তব্যের জন্যই তাদের এই করুণ পরিণতি বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট