1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

ব্যালটের মাধ্যমে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে : কাদের

  • প্রকাশিত : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৯৩ বার দেখা হয়েছে

নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ হয়েছে, ভোট বানচালে বিএনপি-জামায়াতের অপচেষ্টাকে প্রতিহত করে জনগণ ব্যালটের মাধ্যমে তাদের জবাব দিয়েছে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচনী পরিস্থিতির প্রতিক্রিয়া জানিয়ে দলের সংবাদ সম্মেলনে, একথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে মানুষের স্বতঃস্ফূর্ত ভোটদানে গণতন্ত্রের বিজয় হয়েছে।

এজন্য দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান তিনি। তিনি বলেন, অবাধ-সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করা ছিল বিরাট চ্যালেঞ্জ। আন্তর্জাতিক ও দেশীয় গণমাধ্যম নির্বাচনের স্বচ্ছতা দেখেছে।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে অংশ না নিলেও ‘বিএনপি-জামায়াত’ সহিংসতা, নাশকতা ও পৈশাচিক অগ্নি-সন্ত্রাস করেছে। গত বছরের ২৮ অক্টোবর থেকে আজ পর্যন্ত তারা সারা দেশে সহিংসতা চালিয়ে যাচ্ছে। এর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনে ২০১৩-১৪ সালে বিএনপি অংশ না নিয়ে হত্যা, ভোটকেন্দ্রে আগুন, ধর্মীয় সংখ্যালঘুদের বাড়িতে হামলা, যানবাহনে আগুন ও অবরোধের মাধ্যমে নির্বাচন বানচালের অপচেষ্টা করেছিল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েও তারা সহিংসতা করেছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট