1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু!

মামলা প্রত্যাহারের অনুরোধ মেয়র তাপসের

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৮০১ বার দেখা হয়েছে

স্বাধীনতার কন্ঠ।। মঙ্গলবার (১২ ই জানুয়ারি) সাকরাইন ঘুড়ি উৎসব- ১৪২৭ উপলক্ষে মেয়র হানিফ অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিন সিটি মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে করা মানহানি মামলা প্রত্যাহারের অনুরোধ জানান।

ফজলে নূর তাপস বলেন, দেশের মানুষ বিষয়টাকে হাস্যকর হিসেবে দেখছে। এর আগেই আমি বলেছি, দায়িত্ববান পদে থাকলে অনেকেই অনেক কথা বলবে। গতকাল যে মামলা করেছে, তার সঙ্গে আমি জড়িত নাই। অতি উৎসাহী কিছু লোক এই মামলা করেছে। আমি তাদেরকে মামলা প্রত্যাহার করার জন্য বলবো।

গত শনিবার (৯ জানুয়ারি) ঢাকায় এক মানববন্ধনে সাবেক মেয়র সাঈদ খোকন শেখ ফজলে নূর তাপস মেয়র পদে থাকার যোগ্যতা হারিয়েছেন বলে দাবি করেন।

তারপর বর্তমান মেয়রের বিরুদ্ধে সাবেক মেয়র সাঈদ খোকনের মানহানিকর বক্তব্যের কারনে তার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন মেজিস্ট্রেটের আদালতে পৃথক দুইটি মামলা দায়ের করেন গত  সোমবার (১১ জানুয়ারি)। একটি মামলার বাদী কাজী আনিসুর রহমান অপর মামলাটি করেন অ্যাডভোকেট মো. সারওয়ার আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট