1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

সাবেক ভূমিমন্ত্রীর সন্তান কনকের শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৭৪৭ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ॥ স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ‘বর্নিল হোক বঙ্গবন্ধুর সোনার বাংলা’ এই স্লোগানকে সামনে রেখে শনিবার দুপুরে সাড়ে তিন হাজার গরীব মানুষের মধ্যে কম্বল, শাড়ী ও লুঙ্গি বিতরণের মাধ্যমে বর্ষব্যাপী কার্যক্রমের সুচনা করা হয়েছে। মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আটঘরিয়া-ঈশ্বরদী তথা পাবনা বাসীর প্রাণ পুরুষ সাবেক ভুমিমন্ত্রী, ভাষা সৈনিক, বীর মুক্তিযাদ্ধা, প্রয়াত জননেতা শামসুর রহমান শরীফ (ডিলু) ও তার প্রয়াত সন্তান রানা শরীফের মাগফিরাত কামনায় এসব কম্বল, শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।
শীত বস্ত্র বিতরণের উদ্বোধন করেন ঈশ্বরদী    উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নাহার শরীফ। শীত বস্ত্র বিতরণ করেন          বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য সাবেক ভূমীমন্ত্রীর সন্তান সাকিবুর রহমান শরীফ কনক।

বিতরণ করার সময় সাকিবুর রহমান শরীফ কনক বলেন, “ মানুষের প্রতি প্রয়াত নেতার ভালবাসার ধারা অব্যহত থাকবে”। করোনাকালীন সময়ে যেভাবে আমরা পাশে ছিলাম, তেমনিভাবে মানুষের যে কোন কষ্টে পাশে থাকবো ইংশাল্লাহ্। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যে কোন ত্যাগ স্বীকার করার জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে এবং দেশের বৃহত্তর স্বার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট