1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

সারা দেশের মতো ঈশ্বরদীতেও ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২০৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিকস। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে আজকের এই দিনে মেহেরপুরের বৈদনাথতলায় আম্রকাননে বাংলাদেশের প্রথম সরকার শপথ গ্রহন করেন।পরে এই বৈদ্যনাথতলার নামকরন করা হয় মুজিব নগর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে প্রথম বাংলাদেশের রাষ্টপতি করা হয় কিন্তু তিনি পাকিস্হানের কারাগারে বন্দি থাকায় অস্হায়ী রাষ্ট্রপতি হিসেবে সৈয়দ নজরুল ইসলামকে মনোনীত করা হয়। এবং তিনি মুক্তিযোদ্ধাদের গার্ড অফ অনার গ্রহন করেন।

আজ সারাদেশে ঐতিহাসিক এই মুজিব নগর দিবসটি যথাযথ মর্যদায় পালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় ঈশ্বরদীতেও এই দিবসটি পালন করা হয়।

ঈশ্বরদীতে আওয়ামীলীগ অফিসে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করা হয়। এসকল অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইছাহাক আলী মালিখা সহ আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট