1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত

  • প্রকাশিত : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৬৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ রবিবার রাত সাড়ে দশটায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া ইউনিয়নের দিকশাইল মোড়ে ঈশ্বরদী গামী যাত্রীবাহী সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন নাটোর বড়াইগ্রামের শিবপুরগ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু (২৫) । নিহত অপরজনের চেহারা বিভৎস্য হওয়ায় পরিচয় শনাক্ত করা যায়নি। গুরুতর আহতরা হলেন, নাটোর বড়াইগ্রামের গড়মাটি এলাকার মনসের মিস্ত্রির ছেলে শাহিন (২৭), একই এলাকার আমিন প্রামানিকের ছেলে মহররম প্রাং (৫০), পাবনা ঈশ্বরদী পৌরসভার আমবাগান এলাকার ডলি বেগম (৬০) ও একই এলাকার মৃত হামিদের স্ত্রী আনোয়ারা বেগম (৬০)।

প্রত্যক্ষদর্শী পল্লী চিকিৎসক তফিজ উদ্দিনসহ স্থানীয়রা জানান, ঘটনার সময় পাবনা থেকে যাত্রী নিয়ে সিএনজিটি  আসার পথে দাশুড়িয়ার দিক থেকে বড় নসিমন গাড়ি দ্রুতগতিতে পাবনার দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হলে এই দূর্ঘটনা ঘটে। গটনার পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আহতদের উদ্ধার করে রাতেই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল বাসার দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট