1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদীতে যুবলীগ নেতা শাহীন গুলিবিদ্ধ

  • প্রকাশিত : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৭৮১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী পৌর সভার ৯ নং ওয়ার্ড যুবলীগের নেতা রুটি শাহীন অজ্ঞাত ব্যাক্তির গুলিতে গুলিবিদ্ধ হয়ে আশংকাজনক অবস্হায় আহত হয়েছে।

আজ শনিবার (১৬ই সপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার আলহাজ্ব মোড়ে অবস্হিত বাঁশের হাটের রমজানের সার্ভেসিং এর সামনে অজ্ঞাত বন্দুক ধারীর গুলিতে গুরুতর আহত হন।তাঁকে লক্ষ করে পরপর তিনটি গুলি করা হয় তিনটি গুলিই তাঁর শরীরে বিদ্ধ হয়।

শাহীন ইস্তার আব্দুর রশিদের পুত্র। সে বাঁশের হাটে খাজনা আদায়ের বাজ করতো।

এলাকাবাসী জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হেলমেট ও মাস্ক পরা একজন ব্যাক্তি তাকে লক্ষ করে পরপর তিনটি গুলি ছোড়ে। গুলির শব্দে ও শাহীনের চিৎকারে লোকজন এগিয়ে আসলে অস্ত্রধারী ব্যাক্তিটি পালিয়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত শাহীন কে ঈশ্বরদী উপজেলা স্বাস্হ কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্হা আশংকাজনক হওয়ায় কর্ত্যরত ডাক্তার শাহীন কে রাজশাহী ম্যাডিক্যল কলোজ ও হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট