1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৮৪৬ বার দেখা হয়েছে

মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।
জলিলুর রহমান চৌধুরী

স্টাফ রিপোর্টার॥ করোনাকালিন সময়ে অসুস্থ্য মুক্তিযোদ্ধা ও অসহায় মানুষকে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৭শে আগষ্ট) সকালে নেপ্র,জে.এম.ই কর্পোরেট কোম্পানীর পৃষ্টপোষকতায় এবং ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস স্থানীয় মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তায় এই স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ের কোম্পানী কমান্ডার এড, সদরুল হক সুধা প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসমা খানম, প্লাটুন কমান্ডার ফজলুর রহমান বুদু।

বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদুর সভাপতিত্বে অন্যদের বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বক্তব্য দেন। ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না ও পাকশী ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাসসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এর আগে জাতীয় ও মুক্তিযোদ্ধা পতাকা উত্তোলন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট