1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

স্বেচ্চাসেবকলীগ নেতা ভাদুর উদ্যোগে জাতীয় শোক দিবসে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৮৭৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ রবিবার রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী উপজেলার পাকশীর দিয়ার বাঘইলস্থ তরিকুল ইসলাম ভাদুর বাড়িতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। আয়োজক ও স্চ্ছোসেবকলীগের নেতা তরিবকুল ইসলাম ভাদুর সভাপতিত্বে জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু মন্ডল, সাবেক মেয়র ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, পাকশী ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক এনাম বিশ্বাস, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর ইসলাম হব্বুল, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জহুরুল মালিথা, পাকশী রেলওয়ে শ্রমিকলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক জি এস মাসুদ রানা, যুগ্ম-আহবায়ক সজিব মালিথা, পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মেজবুল হোসেনসহ অন্যান্য নেতারা।

আলোচনায় অংশ নিয়ে নেতারা বঙ্গবন্ধুর বার্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্নার শান্তি ও দেশের মঙ্গল কামনায় দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট