1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রে ক্যামেরার সামনে আসছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি

  • প্রকাশিত : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৯১৩ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ॥ বৃটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতার ওয়াদ্দেদারের চরিত্রে ক্যামেরার সামনে আসছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

বৃটিশ বিরোধী আন্দোলনের প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মাতা রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি।পরীমনি আগামী ১০ আগস্ট থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন বলে জানান নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন, বিষয়টি নিয়ে পরীমনির সঙ্গে বৈঠক করে শুটিংয়ের তারিখ নির্ধারন করা হয়েছে। ১০ আগস্ট থেকে তিনি চট্টগ্রামে শুটিংয়ে যোগ দিচ্ছেন।

তিনি আরো বলেন, কোভিডে পরিস্থিতি বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে আমরা শুটিং করার পরিকল্পনা করেছি।

পরিমনি পরিচালকের সঙ্গে বৈঠকের কয়েকটি ছবি শুক্রবার সন্ধ্যায় ফেসবুক পেইজে প্রকাশ করেছেন। পরীমনি ছাড়াও চট্টগ্রামের স্থানীয় কয়েকজনশিল্পী এতে কাজ করবেন বলে জানান নির্মাতা; প্রযোজনা প্রতিষ্ঠান কিছুদিন আগে অডিশন নিয়ে চট্টগ্রামের শিল্পীদের চূড়ান্ত করেছেন। ‘প্রীতিলতা’ প্রযোজনা করছে ইউফোরসি লিমিটেড। ছবির সঙ্গে যুক্ত আছে প্রীতিলতা ট্রাস্ট। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। পোশাক পরিকল্পনায় আছেন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।
এ চলচ্চিত্রের গানে কণ্ঠ তুলেছেন পশ্চিমবঙ্গের শিল্পী কবীর সুমন।

প্রীতিলতা ওয়াদ্দেদার ১৯১১ সালের ৫ মে পটিয়া উপজেলার ধলঘাট গ্রামে জন্ম গ্রহণ করেন। ১৯৩২ সালের ২৪ সেপ্টেম্বর পাহাড়তলি ‘ইউরোপিয়ান ক্লাবে’ হামলা শেষে আহত প্রীতিলতা ব্রিটিশ সেনাদের হাতে গ্রেফতার এড়াতে নিজের কাছে রাখা ‘পটাশিয়াম সায়ানাইড’ খেয়ে আত্মাহুতি দেন। মাস তিনেক আগে ‘মুখোশ’ নামে একটি চলচ্চিত্রের সর্বশেষ শুটিংয় করেছেন পরীমনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট