1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

ভাষা শহীদ বিদ্যা নিকেতনের ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি

  • প্রকাশিত : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮২৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ বুধবার সকালে ঈশ্বরদীর ভাষা শহীদ বিদ্যা নিকেতনের ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

পাবনা জেলা আওয়ামীলীগের জননন্দিত নেতা, বীর মুক্তিযোদ্ধা ও পাবনা-৪ আসনের এমপি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন ও বক্তব্যের মাধ্যমে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় আওয়ামীলীগ কেন্দ্রিয় শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য জালাল উদ্দীন তুহিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ইউপি চেয়ারম্যান বাবলু মালিথা, আওয়ামীলীগ নেতা তৌফিকুজ্জামান রতন, প্রধান শিক্ষক মুক্তার হোসেন, জাহাঙ্গীর আলম, সাবেক প্রধান শিক্ষক এমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা জামাত আলী, চেনু সরদার, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্না ও সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণসহ অন্যান্য শিক্ষকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, কথার সাথে কাজের মিল থাকতে হবে। আমি বলব এক রকম আর করব অন্য রকম, সেটা আমার পক্ষে সম্ভব না। তিনি বিদ্যালয়ের ভবন নির্মাণের জন্য চেষ্টা করবেন বলে আশ্বাস দেন। একই সাথে তিনি একটি রাস্তা নির্মানের জন্য দেড় লাখ টাকা বরাদ্দ্দ দেওয়ারও আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট