1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

চাটমোহরে ঈদ উপলক্ষে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : বুধবার, ১২ মে, ২০২১
  • ৪৩০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিৎর উপলক্ষে চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের কুয়াবাসী গ্রামের ১০০ গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার (দুধ, চিনি, সেমাই) পৌঁছে দেওয়া হয়েছে।

প্রতিজ্ঞা সমাজ কল্যাণ সমিতি এবং মালয়েশিয়া প্রবাসী মোঃ আজিজুল হক, মানিক হোসেন, মাহিদুল ইসলাম, (সৌদি প্রবাসী) মোঃ আকাশ, মাসুম এবং সবুজ মাহমুদ সার্বিক সহযোগিতায় বুধবার এই ঈদ উপহার বিতরণ করা হয়। এই সব ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে বেজাই খুশী হত দরিদ্র এ সকল পরিবার গুলো।

ঈদ উপহার বিতরণ কালে সেখানে উপস্হিত ছিলেন সাহাদত হোসেন সাদু, আনোয়ার হোসেন, মাহবুবুর রহমান খোকন, আজিজুল হক, উজ্জ্বল হোসাইন এবং ইমরান। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান (বিজয়)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট