1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৯৭৬ বার দেখা হয়েছে

ঈষ্বরদী প্রতিনিধি।। মঙ্গলবার ভোর রাতে ঈশ্বরদী থানা পুলিশ পাবনা সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি শাহিনকে গ্রেফতার করেছে।

সোমবার সকালে শিউলী বেগমের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশকে সাথে নিয়ে মধ্যরাত থেকে ভোর রাত পর্যন্ত পাবনা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

সুষ্ঠ বিচারের দাবি করা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য, এলাকাবাসী ও ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান,সোমবার সকালে শিউলী বেগমের পরিবারের পক্ষ থেকে অভিযোগে বলা হয়, গত শনিবার রাতে ঈশ্বরদীর সাড়া থানা পাড়ার আজিজ প্রামানিকের ছেলে শাহিন স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধু শিউলীকে ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে। এসময় ঘুমন্ত শিউলী বাধা দেওয়ায় শাহীন তাকে ধারালো চাকু দিয়ে ঘাড়ে ও হাতে আঘাত করে আহত করে।

এসময় শিউলী ও তার মেয়েদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসার আগেই শাহিন পালিয়ে যায়। পরিস্থিতি বেগতিক দেথে এলাকাবাসী শিউলীকে নিয়ে প্রথমে ঈশ্বরদী ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আশংকা জনক অবস্থায় শিউলী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট